Bengali SerialHoop Plus

Trina Saha: আলিয়া ভাটের গানে তুমুল নাচলেন ‘খড়কুটো’-এর গুনগুন, রইল ভিডিও

তৃণা সাহা (Trina saha) মানেই ইন্সটাগ্রাম রিল। বিভিন্ন ধরনের ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন তৃণা। কখনও তাঁর রিল হয় মজাদার, কখনও বা রোম‍্যান্টিক। কিছুদিন আগেই কনের সাজে ‘খড়কুটো’-র সেট থেকে ইন্সটাগ্রাম রিল বানিয়ে ভাইরাল হয়েছিলেন তৃণা। এবার রামধনু রঙের পোশাকে তিনি বানালেন ইন্সটাগ্রাম রিল।

তৃণার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, রামধনু রঙের স্পার্কলিং শর্ট ড্রেস পরেছেন তৃণা। কানে রয়েছে মানানসই সবুজ রঙের জাঙ্ক ইয়ারিং ও পায়ে সাদা হিল জুতো। নেহা কক্কর (Neha kakkar)-এর হুকআপ সঙের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা।

একদিকে তৃণা অভিনীত ‘খড়কুটো’ ফিরে পেয়েছে তার টিআরপি, অপরদিকে তৃণা ধীরে ধীরে এগিয়ে চলেছেন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের দিকেও। বিয়ের পর আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন নীল (neel bhattacharya) ও তৃণা। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের সময় তাঁরা নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করেছেন। ইয়াসে বিপর্যস্তদের পাশে দাঁড়িয়েছিলেন নীল-তৃণা। নীল ও তৃণা সহ তাঁদের সমগ্র পরিবার করোনার ভ‍্যাকসিন নিয়েছেন। সেই খবর তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার কাহিনী। তৃণার অভিনয় নিয়ে নেটিজেনরাও দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছেন। কারও মতে, তৃণার অভিনয়ে অত্যধিক ন‍্যাকামি রয়েছে। আবার অনেকে বলছেন, তৃণার অভিনয়ের কারণেই বেড়ে উঠেছে ‘খড়কুটো’-র টিআরপি।

Related Articles