Hoop PlusTollywood

Sreemoyee Chattaraj: ভালোবাসার মানুষের জন্য শ্রীময়ীর আদুরে বার্তা! রইল ভিডিও

গত এক মাসে খবরের শিরোনামে বার বার উঠে এসেছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-এর নাম। শ্রীময়ীর সঙ্গে বারবার অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর নাম জড়িয়েছে। কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিতর্কের মধ্যেই শ্রীময়ী একের পর এক ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন। সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন, যেখানে তিনি গাড়িতে বসে রয়েছেন।

রিলে দেখা যাচ্ছে, শ্রীময়ী গাড়িতে বসে বিখ্যাত হিন্দি গান ‘তু, তু হ্যায় ওহি’-র সঙ্গে লিপ সিঙ্ক করেছেন। শ্রীময়ীর পরনে রয়েছে টি-শার্ট, অ্যানিম‍্যাল প্রিন্টেড স্কার্ফ ও হেয়ার ব্যান্ড, ঠোঁটে উজ্জ্বল লিপস্টিক। এই লুকে শ্রীময়ীকে যথেষ্ট গ্ল‍্যামারাস লাগছে। তবে আপাতত রাজনৈতিক কর্মকাণ্ড থেকে নিজেকে বিরত রেখে শ্রীময়ী অভিনয়ে মন দিয়েছেন।

গত মাসে হঠাৎ কাঞ্চন মল্লিক ও শ্রীময়ীকে নিয়ে পরকীয়ার চর্চা ছড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রি জুড়ে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky Banerjee) এই কাজে মূল ভূমিকা নেন। শ্রীময়ী তাঁর সাথে বারবার কথা বলতে চাইলেও পিঙ্কি রাজি হননি। পিঙ্কি জানান, কাঞ্চন শ্রীময়ীর সঙ্গে পরকীয়ায় আসক্ত। তিনি তাঁদের ছেলের কোনো খোঁজ নেন না। কাঞ্চন নিজের ছেলের দায়িত্ব নিতে চাইলে পিঙ্কি বলেন, কাঞ্চন ছেলেকে সামলাতে পারবেন না।

এর মধ্যেই কাঞ্চন ও শ্রীময়ীর একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল করে দেন জনপ্রিয় ইউটিউবার স‍্যান্ডি সাহা (sandy saha)। সেই রিলে ‘টুম্পা’ গানে অভিনয় করে নাচতে দেখা যায় কাঞ্চন ও শ্রীময়ীকে। স‍্যান্ডি নিজের পাবলিসিটির জন্য এই ধরনের কাজ করলেও কাঞ্চন বলেন, এর ফলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র কাছে তাঁর মাথা হেঁট হয়ে গেছে। তবে দলের পক্ষ থেকে কাঞ্চন বা শ্রীময়ীর প্রতি কোনো বিরূপ মনোভাব প্রকাশ করা হয়নি।

Related Articles