Hoop PlusTollywood

পরনে স্লিভলেস টপ, হট লুকে ভাইরাল ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

‘দিদি নং ১’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee) বরাবর এভারগ্রীণ। বয়সের সাথে সাথে তাঁর সৌন্দর্য যেন বেড়েই চলেছে। এবার রচনা ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর সৌন্দর্যের সিক্রেট।

রচনার সৌন্দর্যের সিক্রেট হল জীবনের প্রতি তাঁর ইতিবাচক মনোভাব। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করে রচনা লিখেছেন, ইতিবাচকতা তাঁর পছন্দের বিষয়। রচনার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে গোলাপি রঙের ট‍্যাঙ্ক টপ পরে। টপে রয়েছে সাদা রঙের পোলকা ডটের কারুকার্য। এর সঙ্গে রচনা চুলটা ওয়েভি সেটিং করেছেন কিন্তু মেকআপ করেননি। মেকআপ ছাড়াও রচনা একই রকম সুন্দরী। রচনার ছবিগুলি ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে।

রচনার প্রিয় বন্ধু হল তাঁর ছেলে। ক্রিসমাসের ছুটিতে রচনা তাঁর ছেলেকে নিয়ে বড়দিনের ছুটি কাটাতে গিয়েছিলেন ইবিজা ফার্ম রিসর্ট অ্যান্ড স্পা-তে। সেখানে গিয়ে শীতের রোদে জমিয়ে ক্রিকেট খেলেছেন মা ও ছেলে। সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে রচনা বলেছেন, তাঁর ছেলেই তাঁর সবকিছু। ছবিতে রচনার পরনে রয়েছে মভ কালারের ট্র‍্যাক সুট ও চোখে সানগ্লাস। রচনার ছেলের পরনে রয়েছে কালো রঙের জিনস এবং নীল টি-শার্ট এবং হাতে ক্রিকেট ব্যাট। রচনার শেয়ার করা ছবিগুলি ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে মা ও ছেলের মিষ্টি ছবিগুলি। নিজের জন্মদিনেও ছেলের সঙ্গে আনন্দ করেছেন রচনা। সুযোগ পেলে মাঝে মাঝেই বেরিয়ে পড়েন মা ও ছেলে। আনলক পর্বে ছেলেকে নিয়ে একটা সুন্দরবন ট্রিপও করে নিয়েছেন রচনা।

রচনা মূলত ঘরে ঘরে ‘দিদি নং ১’ শোয়ের দৌলতে বেশি পরিচিত। একসময় অভিনেত্রী হিসাবে প্রশংসিত হলেও টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি ‘দিদি নং ১’- এর টিআরপি বাড়িয়ে দিয়েছে। রচনার পরিবর্তে একবার দেবশ্রী রায়(Debashree Roy)শোয়ের সঞ্চালক হিসেবে আনা হলেও দর্শকদের মন ছুঁতে পারেননি দেবশ্রী। তাই রচনাকেই আবার এই শো-তে ফিরিয়ে আনা হয়।

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। আক্ষরিক অর্থেই রচনা ‘দিদি নং ১’।

whatsapp logo