BollywoodHoop Plus

Virat-Anushka: বেবি বাম্প প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা, দ্বিতীয়বার বাবা হতে চলেছেন বিরাট কোহলি!

গত সেপ্টেম্বর মাস থেকেই গুঞ্জন, দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অনুষ্কা ও বিরাট কোহলি (Virat Kohli)-র প্রথম সন্তান ভামিকা (Bhamika)-র জন্ম হয়েছিল 2021 সালে। তবে এখনও অবধি ভামিকার ফেস রিভিল করেননি তার মা-বাবা। কিন্তু এর মধ্যেই চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে স্টুডিওপাড়া সরগরম অনুষ্কার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে। এই গুঞ্জনে ইন্ধন দিয়ে সাম্প্রতিক কালে তাঁর প্রথম অন্তঃসত্ত্বাকালীন সময়ের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। ফলে গুঞ্জন আরও জোরালো হয়েছে। কিন্তু থামেননি অনুষ্কা। তিনি জল্পনা আরও বাড়াতে চেয়েছেন। ফলে অনুষ্কা শেয়ার করেছেন আরও একটি বিশেষ ছবি।

অনুষ্কা ছবিটি শেয়ার করেছেন 26 শে অক্টোবর অর্থাৎ বৃহস্পতিবার। ছবিটি যদিও একটি নামী মোবাইল ফোন সংস্থার পেইড প্রোমোশন, তবুও ইন্সটাগ্রামে অনুষ্কার শেয়ার করা এই ছবিটি তুলে দিয়েছে বহু প্রশ্ন। ছবিতে দেখা যাচ্ছে, অফ হোয়াইট রঙের ব্লেজার ও নীল রঙের ডেনিম ট্রাউজার পরে চেয়ারে হেলান দিয়ে চোখ বুজে বসে রয়েছেন অনুষ্কা। মুখে স্মিত হাসি। সামনে টেবিলে রাখা ধূমায়িত কফির কাপ। হাতে ধরা ওই মোবাইল ফোন সংস্থার তৈরি একটি দামি মোবাইল। এই ছবির মধ্যেই এডিট করে জুড়ে দেওয়া হয়েছে আরও একটি ছবি যাতে দেখা যাচ্ছে, একই স্থানে একই ভঙ্গিমায় বসে রয়েছেন অনুষ্কা। তাঁর পরনে রয়েছে কালো রঙের স্বচ্ছ নেটের পোশাক।

ছবিতে স্পষ্ট অনুষ্কার বেবিবাম্প। কিন্তু হাতে ধরা রয়েছে ওই ফোনের পুরানো লাল রঙের মডেল। ছবিটি শেয়ার করে ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, সময় দ্রুত গতিতে বয়ে চলে। ফলে সময় হয়েছে নতুন মোবাইলের সাথে আপগ্রেড হওয়ার। তিনি ধন্যবাদ জানিয়েছেন ওই মোবাইল ফোনের সংস্থাটিকেও। কিন্তু অনুষ্কা ঢিলেঢালা ব্লেজার পরার কারণে অনেকেই মনে করছেন, বেবিবাম্প লুকাতে এই ধরনের পোশাক পরেছেন তিনি। কিন্তু এখনও অনুষ্কা বা বিরাট দ্বিতীয় সন্তান প্রসঙ্গে মুখ খোলেননি।

আগামী দিনে হিন্দি ফিল্ম ‘চাকদহ এক্সপ্রেস’-এ মুখ্য চরিত্রে দেখা মিলবে অনুষ্কার। এই ফিল্মটি মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক।

Related Articles