Hoop PlusTollywood

Madhumita Sarcar: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) দক্ষিণী ফিল্মে অভিনয় করেছেন। তবে তা কোন ফিল্ম, এখনও স্পষ্ট হয়নি। আগামী দিনে ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মের মাধ্যমে তাঁর বলিউড ডেবিউ-এর কথা থাকলেও ফিল্মটির শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। নিজের লুক নিয়ে প্রতিনিয়ত পরীক্ষা করেন তিনি। নেটিজেনদের একাংশ অবশ্য লাগাতার ট্রোল করে চলেছেন তাঁকে। তবে মধুমিতা ট্রোলারদের পাত্তা দিতে নারাজ। সম্প্রতি নিজের একটি নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের অফ শোল্ডার ড্রেস। তবে ড্রেসটি আদৌ অফ শোল্ডার নয়। কারণ এই ড্রেসের শিফনের স্লিভ দেখে মনে হচ্ছে ড্রেসটি স্লিভলেস। কিন্তু মধুমিতা এটিকে অফ শোল্ডার করে পরেছেন। ড্রেসের উর্ধ্বাংশ বডিকন। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। ড্রেসটির নিম্নাংশে রয়েছে অনেকগুলি প্লিট। এই অংশটি ফ্লেয়ারড। উজ্জ্বল মেকআপ করেছেন মধুমিতা। চোখে ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করলেও ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চুলের কিছু অংশ কাঁধের একপাশে ফেলে রেখেছেন মধুমিতা। কানে রয়েছে ছোট্ট স্টাড। ছবিটি শেয়ার করে ক্যাপশনে মধুমিতা লিখেছেন ‘থ্রোব্যাক থার্সডে’। অর্থাৎ সম্ভবতঃ ছবিটি পুরানো।

মধুমিতার ছবি দেখে নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছেন, অভিনেত্রী কি করে মারাত্মক রোগা হলেন! চলতি মাসে প্রেক্ষাগৃহে রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত এই ফিল্মের বক্স অফিস রিপোর্ট নজরকাড়া নয়।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। অরুণাচল প্রদেশের বিভিন্ন অংশে হয়েছে এই ফিল্মের শুটিং।

Related Articles