whatsapp channel
BollywoodHoop Plus

Nora Fatehi: পিঠ খোলা ড্রেসে নয়, লাল পাড় সাদা শাড়িতে বাঙালি সাজে নোরা ফতেহি

নোরা ফতেহি, এই নামটা শুনলেই মনে হয় পারফেক্ট বেলি ড্যান্সার। সুদূর কানাডা থেকে ভারতে আসেন বলিউড অভিনেত্রী হবেন বলে। একদম গোড়ার দিকে যাত্রাপথ খুবই কঠিন ছিল। কিন্তু, এখন তিনি মসৃণ কার্পেটের উপর দিয়ে হেঁটে বহু দর্শকদের মন জয় করে নিয়েছেন।

নোরার চাবুকের মতন ফিগার আর গ্ল্যামারে বহু পুরুষ হৃদয় কাত। অনেকের কাছে নোরা এখন কাঙ্ক্ষিত নারী। তার জাদুর মতন শরীরী ভঙ্গিমা বহু হৃদয়ে আগুন ধরায়। তার কোমরের ঝটকা আর মোহময়ী আবেদন যে কোনো শীতল আসরকে গরম করে দিতে পারে। মেন স্ট্রিম অভিনয় না করতে পারলেও তার ফিটনেস, নাচের শৈলী এবং জনপ্রিয়তা টেক্কা দিতে পারে বহু প্রথম সারির একাধিক নায়িকাকে।

সম্প্রতি নোরা এসেছিলেন ড্যান্স দিওয়ানের মঞ্চে। সেখানেও চিকনি চামেলি নেচে বুঝিয়ে দিয়েছেন এসব নাচে তিনি পারফেক্ট। এদিন নিওন গোলাপি শাড়িতে কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে পারফেক্ট স্টেপ দেন নোরা। এদিকে আজ ২৭ জুলাই মুক্তি পেতে চলেছে Bhuj: The Pride of India-এর বহু প্রতীক্ষিত নাচের ভিডিয়ো ‘Zalima Coca Cola’.

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ভাবছেন নোরা শুধুই ওয়েস্টার্ন ড্রেসে বাজিমাৎ করতে জানে? না না। তাকে আপনি টিপিক্যাল ভারতীয় নারীর সাজেও দেখতে পারেন। একেবারে গা ভর্তি গহনা, লাল ব্লাউজ, পরনে সাদা শাড়ি ও লাল পাড়। কে বলবে যে তিনি ক্যানাডিয়ান ললনা? দেখুন নোরার ইন্ডিয়ান সাজ।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo