whatsapp channel
Hoop StoryHoop Viral

Video: চলন্ত ট্রেনের ওপর আছড়ে পড়লো ঝরনার জল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রকৃতির সৌন্দর্যতার কাছে আমরা প্রত্যেকেই হার মেনে যাই। কখনো এত বেশি সৌন্দর্যের কাছে মাঝামাঝি সাধারণ মানুষকে বিপদের সম্মুখীন হতে হয়। দেখতে ভালো লাগলেও ভেতরে হয়তো ভয় বুকটা দুরু দুরু করতে থাকে। ঠিক এমনটাই ঘটেছে ট্রেনের কামরায় ভেতরে থাকা মানুষগুলোর।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ট্রেনটি মাঝ রাস্তায় হঠাৎ দাঁড়িয়ে পড়েছে। কারণ তার ওপরে ঝরনার জলের সাদা ঝাপটা এসে আছাড় মারছে। ঘন জলের ঝাপটা নতুন কুয়াশায় ট্রেনের অর্ধেক বগি অদৃশ্য হয়ে গেছে। এমন ঘটনাটি ঘটেছে গোয়ার দুধ সাগর জলপ্রপাত এর ধারে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। শিউরে উঠেছেন সাধারণ মানুষ। দুধ সাগর জলপ্রপাত এর পাশ দিয়ে মান্ডবী নদীর ওপর সেতু দিয়ে একটি ট্রেন প্রবল গতিতে চলছিল। কিন্তু সেই সময় প্রবল বৃষ্টির জন্য দুধ সাগর জলের ধারায় ঘন কুয়াশার চাদর তৈরি হয়। অগত্যা এমন পাহাড়প্রমাণ জলরাশি দেখে ট্রেনচালককে ট্রেন থামিয়ে দিতে হয় দৃশ্যমানতা অভাবের জন্য।

যে দৃশ্য দেখে চোখ জুড়িয়ে যাওয়ার কথা হয়ত, অনেকের চোখ জুড়িয়ে ও গেছে। কিন্তু যারা ট্রেনের মধ্যে বসে আছেন তাদের অবস্থা কিন্তু ভীষণ খারাপ এই সৌন্দর্য তাদের কাছে যেন কাটা হয়েছে ভিডিওটি সকলের কাছে চলে গেছে। কয়েক মুহূর্তের মধ্যে প্রকৃতি কখন কি খেলা দেখায় তা মানুষের পক্ষে বোঝা সম্ভব নয়।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo