Bengali SerialHoop Plus

‘খড়কুটো’-এ ফের বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়লেন জ‍্যাঠাই ও বড়মা, রইলো ছবি

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি মাঝে কিছুটা নিম্নগামী হলেও কয়েক সপ্তাহের মধ্যেই তা আবার আগের স্থানে ফিরে এসেছে। সিরিয়ালের মূল চরিত্র সৌজন্য ও গুনগুনের দ্বিতীয়বার বিয়ের পর আবারও মুখার্জী পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই।

জ‍্যাঠাই ও বড়মা-র বিবাহবার্ষিকী উপলক্ষ্যে গুনগুন প্ল্যান করেছে আবারও দুজনের নতুন করে বিয়ে দেবে। তার এই প্ল্যানে সম্মতি জানিয়েছে সৌজন্য-সহ গোটা মুখার্জী পরিবার। ফলে আবারও সেই প্রথম দিনের মতো জ‍্যাঠাই ও বড়মা-কে বিয়ের সাজে সাজাতে উঠে-পড়ে লেগেছে সবাই। পরনে নতুন পাঞ্জাবি-ধুতি, মাথায় টোপর, কপালে চন্দন পরে ছাদনাতলায় হাজির হয়েছেন জ‍্যাঠাই। অপরদিকে মাথায় লাল সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, দুই হাতে শাঁখা-পলা, সোনার চুড়ি ঝমঝমিয়ে ছাদনাতলায় এসে উপস্থিত হয়েছেন বড়মা। তাঁর পরনের লাল বেনারসি ও মাথায় টোপরের অপরূপ শোভা দেখে জ‍্যাঠাইয়ের তো চক্ষুস্থির।

বড়মা তো ঈষৎ লাজুক মুখে এসে বসলেন জ‍্যাঠাইয়ের পাশে। নতুন করে আবারও বিয়ে হল দুজনের। মালাবদল থেকে সিঁদুরদান, বাদ গেল না কিছুই। ছাদনাতলায় একবারের জন্যও কিন্তু সৌজন্যর দেখা পাওয়া গেল না। গুনগুন অবশ্য একাই সব সামলে নিল। ছিলেন পুটুপিসিও। জ‍্যাঠাই ও বড়মা-র দ্বিতীয়বার বিয়ের ছবি ছাদনাতলা থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ইতিমধ্যেই হিন্দি সহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় ‘খড়কুটো’-র রিমেক শুরু হয়েছে। ‘খড়কুটো’-র চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) এই সাফল্যে যথেষ্ট উচ্ছ্বসিত। সৌজন্য ও গুনগুনের অনস্ক্রিন কেমিস্ট্রি ও বিভিন্ন মজাদার ঘটনা প্রতি মুহূর্তে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে।

Related Articles