Hoop PlusTollywood

Ankush-Oindrila: বিয়ের পিঁড়িতে অঙ্কুশ, প্রেমিকা ঐন্দ্রিলাকে সাত পাকে বাঁধতে চলেছেন অভিনেতা

অবশেষে দুটি মন বাঁধা পড়তে চলেছে এক গাট বন্ধনে। বিয়ে করতে চলেছেন টলিউড ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম অভিনেতা অঙ্কুশ হাজরা ও সুন্দরী ঐন্দ্রিলা।

অনির্বাণ যখন বিয়ের পিঁড়িতে তখনই অঙ্কুশ ইঙ্গিত দিয়েছিলেন তার বিয়ের কথা। একসঙ্গে ম্যাজিক নামে একটি মুভিও করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এবারে টানা দশ বছরের লিভ ইন সম্পর্ক শুভ পরিণয়ে পরিণত হতে চলেছে।

এদিন অঙ্কুশ নিজেই ইনস্টাগ্রামে সুখবর দেন। লেখেন স্বপ্ন সত্যি হতে চলেছে, হ্যাঁ ইংরেজিতে লেখেন ‘Dream come true’. এরপরেই বলেন যে ‘দীর্ঘ প্রতীক্ষার পর সে আমাদের পরিবারের সদস্য হতে চলেছে।’

নেট মাধ্যমে অনুরাগীরা জানিয়ে যাচ্ছে শুভেচ্ছার পর শুভেচ্ছা। খুশির জোয়ার ভাসছে অনুরাগীরা। এই বৃষ্টির মন খারাপ করা দিনে এমন ভালো খবরে অনেকেই খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্ক আজকের নয়। বিগত বেশ অনেকগুলো বছর তারা মন দেওয়া নেওয়া করেছেন। কখনো পাহাড় বা কখনো সমুদ্র ঘুরেছেন, হয় হুল্লোড় করেছেন, এমনকি একসঙ্গে ম্যাজিক মুভিও করে ফেললেন। কোনও দিনই উই আর জাস্ট গুড ফ্রেন্ডস এর তকমা দেননি। প্রেম নিয়ে লুকোচুরি করেননি দুজন। খোলাখুলি প্রেম করেছেন এই লাভ বার্ডস। এবারে এই জুটিকে দেখা যাবে রিয়েল লাইফের প্ল্যাটফর্মে। কবে বিয়ে করছেন সেই ব্যাপারে খোলসা করে কিছুই জানা যায়নি। তবে, সব ঠিক থাকলে হয়তো চলতি বছরেই গাঁটছড়া বাঁধবেন এই মোস্ট সুইট জুটি।

Related Articles