BollywoodHoop Plus

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিগ বসে শমিতা শেঠি, খুলবে রাজ কুন্দ্রার মুখোশ!

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj kundra) গ্রেফতার হওয়ার পর শার্লিন চোপড়া (sherlyn chopra) দাবি করেছেন শিল্পা শেঠি (Shilpa shetty) রাজের পর্ণোগ্রাফির ব্যবসা সম্পর্কে সব জানেন। কিন্তু শিল্পা বলেছেন, তিনি জানতেন, রাজ এরোটিকা বানান। এমনকি হটশটস অ্যাপের ব্যাপারেও কিছু জানতেন না তিনি। মুম্বই পুলিশ শিল্পাকে এখনও ক্লিনচিট দেয়নি। ইতিমধ্যেই শিল্পা ও তাঁর পরিবারকে ট্রোল করা শুরু হয়েছে। সব মিলিয়ে বিপর্যস্ত শিল্পা ও তাঁর পরিবার। এমতাবস্থায় শিল্পার বোন শমিতা (shamita shetty) এলেন ‘বিগ বস’-এর ঘরে।

8 ই অগস্ট, রবিবার থেকে শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’। এটি সম্প্রচারিত হচ্ছে ‘ভুট’ অ্যাপে। বিগ বসের ঘরের চব্বিশ ঘন্টার আনএডিটেড ভার্সন দেখানো হচ্ছে এই শোয়ে। ‘বিগ বস ওটিটি’ সঞ্চালনা করছেন করণ জোহর (karan johar)। ‘বিগ বস ওটিটি’ শুরু হওয়ার আগেই জল্পনা ছড়িয়েছিল শমিতার ‘বিগ বস’-এর ঘরে আসা নিয়ে। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ‘শারারা’ গানে ডান্স পারফরম্যান্স করে লাল রঙের পোশাকে সেজে বিগ বসের ঘরে ঢুকলেন শমিতা। কিছুদিন আগে শক্তির বার্তা দিয়ে টুইটারে একটি পোস্ট শেয়ার করে তিনিও ট্রোল হয়েছেন। নেটিজেনদের একাংশের মতে, শমিতা রাজ কুন্দ্রার কেস থেকে গা বাঁচাতে চাইছেন।

কিন্তু শমিতার বিগ বসের ঘরে আসায় আপাতত কার্যতঃ চমকের মুখে গোটা দেশ। এই মুহূর্তে বলিউড তথা সমগ্র ভারতবর্ষ তাকিয়ে রয়েছে শমিতার দিকে। শিল্পা ও রাজকে নিয়ে শমিতার মতামত জানার অপেক্ষায় দর্শকরা। এর আগে 2009 সালে ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন শমিতা শিল্পা ও রাজের বিয়ের কারণে ভলান্টিয়ারি এক্সিট নিয়েছিলেন। কিন্তু এবার সেই বিয়ে প্রশ্নচিহ্নের মুখে।

শোনা গিয়েছে, রাজ হটশটস ছাড়াও একটি নতুন অ্যাপ লঞ্চ করতে চেয়েছিলেন। এর জন্য শমিতাকে তিনি ওয়েব সিরিজের অফার দিলেও শমিতা অভিনয় করতে চাননি। শমিতা সেদিন কারণ হিসাবে ওয়েব সিরিজের প্রতি তাঁর অনীহা দেখালেও তিনি কি আগে থেকেই কিছু আঁচ করতে পেরেছিলেন? এই প্রশ্নের উত্তর দিতে পারেন একমাত্র ‘শরারা গার্ল’।

এই মুহূর্তে দর্শকদের নজর কেন্দ্রীভূত হয়েছে শমিতার উপর। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ‘বিগ বস ওটিটি’ থেকে শমিতা সরাসরি ‘বিগ বস’-এর মূল শোয়েও এন্ট্রি নেবেন। শমিতার মাধ্যমে কিছুটা হলেও রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কেসের কিছু তথ্য পাওয়া যেতে পারে। সুতরাং এবার শুধু প্রতিযোগী হিসাবে নয়, পরিবারের সম্মান পুনরুদ্ধার করতেও বিগ বসের ঘরে এসেছেন শমিতা শেঠি।

Related Articles