Hoop Story

পেটে খিদের জ্বালা তবু হাসিমুখে ট্রেনে গান গাইছে ছোট্ট ছেলেটি, ভাইরাল ভিডিও

ট্রেনে করে নিজের কাজের জায়গায় যাওয়া প্রায় প্রত্যেকটি সাধারণ মানুষেরই নিত্যনৈমিত্তিক ঘটনা। ট্রেনের মধ্যে আড্ডা, ট্রেনের মধ্যে তাস খেলতে খেলতে মানসিক চাপ খানিকটা কমিয়ে অফিসের উদ্দেশ্যে যাত্রা। তবে ট্রেন যে শুধুমাত্র একটি যানবাহন তা নয়, অনেকেরই রুজি রোজগারের একটি জায়গা হল ট্রেন। পেটের জ্বালা বড় জ্বালা, পেটের টানে উপরের বাচ্চা ছেলেটি ঢোল বাজিয়ে গান করতে বেরিয়েছে। কতই বা বয়স হবে। এখন থেকেই সে রোজগার করে পরিবারের দায়িত্ব নিতে শিখে গেছে। পরিস্থিতি মানুষকে অনেকটা স্বাবলম্বী করে তোলে।

ঢোল বাজিয়ে নিজের মতন করে গেয়ে চলেছে ‘আভিতো পার্টি শুরু হুই হে’ গানটি। গানটি শুনে আশেপাশের লোকজন বেশ মজা পাচ্ছেন তা বোঝাই যাচ্ছে। লোকজনের মনোরঞ্জন করাই এই বাচ্চা ছেলেটির একমাত্র উদ্দেশ্য। যাতে যাত্রীরা খুশি হয়ে তার হাতে কটা টাকা তুলে দেয়। সেই টাকা দিয়ে কিছু খাবার কিনে সে তার সেই দিনটি অতিবাহিত করবে।

তবে ছেলেটির গলাও যথেষ্ট সুন্দর। সঠিক জায়গায় পড়লে এই ছেলেটিকে গড়ে পিঠে একটি পারফর্মার গড়ে তোলা খুব কঠিন ব্যাপার নয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়ে গেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। ইতিমধ্যে এই ভিডিওটি অনেক মানুষের কাছে পৌঁছে গেছে। এমন প্রতিভা তো পৌঁছে যাবারই কথা। দেখুন সেই ভিডিও।

Related Articles