whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

এই মুহূর্তে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মৌনি রায় (Mouni Roy)। মলদ্বীপ থেকে তিনি অনেকগুলি ছবি শেয়ার করেছেন। কিন্তু এর মধ্যেই তাঁর বিকিনি পরা একটি ছবি ভাইরাল হয়েছে। মৌনি প্রথমে 17 ই…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মৌনি রায় (Mouni Roy)। মলদ্বীপ থেকে তিনি অনেকগুলি ছবি শেয়ার করেছেন। কিন্তু এর মধ্যেই তাঁর বিকিনি পরা একটি ছবি ভাইরাল হয়েছে। মৌনি প্রথমে 17 ই অগস্ট সকালে নিজের বিকিনি পরা ছবিটি শেয়ার করেন। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি ছবিটি ডিলিট করে দেন। ততক্ষণে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের পুশ-আপ বিকিনি। কখনও পাতার আড়ালে, কখনও গাছের গুঁড়ির আড়ালে দাঁড়িয়ে ছবি তুলেছেন মৌনি। ছবিতে কখনও বোল্ড, কখনও বা লাজুক মৌনি।

টেলিভিশনে ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মৌনি। এরপর বিভিন্ন রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছেন মৌনি। কিন্তু ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে বিশেষ পরিচিতি পান তিনি। এরপরেই ‘গোল্ড’ ফিল্মের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাঁর। খুব শীঘ্রই অয়ন মুখার্জি (Ayan Mukherjee) পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মে দেখা যেতে চলেছে তাঁকে।

মৌনি এই মুহূর্তে দুবাই প্রবাসী ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। মৌনির ঘনিষ্ঠ বন্ধু মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাড়িতে তাঁদের দুই পরিবারের সাক্ষাৎ হয়েছে। মৌনি নিজেই ছবিগুলি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু সুরজের সঙ্গে তাঁর বিয়ের তারিখ প্রকাশ করেননি তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media