Hoop StoryHoop Viral

Viral: ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

বাঙালি মানেই ছোটবেলা থেকে রবীন্দ্র সংগীত এবং রবীন্দ্র নৃত্য অথবা রবীন্দ্রনাথের ছড়া আবৃত্তি করা কিংবা রবীন্দ্রনাথের লেখা নাটকের সঙ্গে অভিনয় করা। বাঙালির মনে প্রাণে রবীন্দ্রনাথ একেবারেই জড়িয়ে রয়েছেন। ছোটবেলা থেকেই বাঙালি ঘরের ছেলেমেয়েরা ঠাকুর বলতে ভগবান এবং রবীন্দ্রনাথ ঠাকুর কে বোঝে।

‘মম চিত্তে নিতি নৃত্যে কে যে নাচে তাতা থৈথৈ’ বঙ্গকন্যারা ছোটবেলায় এই গান পরিবেশন করেনি বা এই গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেনি এমন বাঙালি মেয়ে বোধহয় খুঁজে পাওয়া যাবে না। এই বাংলা গান এর সাথে অসাধারণ নৃত্য শৈলী পরিবেশন করলেন ঝিলিক দত্ত সিংহ রায়। তার অসাধারণ নৃত্য পরিবেশনা সকলের মন ছুঁয়ে গেছে। আর হবে নাই বা কেন লাল ঢাকাই পরে রবীন্দ্র নৃত্য ও মানুষের মনকে আরো বেশি কাছে টেনে নিয়েছে। তিনি সাজগোজ বাঙালিয়ানাকে বেশ বজায় রেখেছেন। খোলা ছাদের মধ্যে নীল আকাশ এবং সবুজ গাছপালাকে সাক্ষী রেখে তাঁর অসাধারণ নৃত্য পরিবেশনা প্রত্যেকে বেশ প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। তবে আমাদের আগের জন্মের মানুষদের ধারণা এই মোবাইল ফোন ঘেটে ঘেটেই নাকি নতুন প্রজন্মের একেবারে মাথা খারাপ হয়ে গেছে। বিষয়টি একেবারে ফেলে দেওয়া নয়, তবে পুরোপুরি সত্য নয়। কারণ নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার এতোখানি শক্তি যেকোনো মানুষের প্রতিভাকে পৌঁছে দিতে পারে দেশ-দেশান্তরে।

দেখে নিন ঝিলিক দত্ত সিংহ রায়ের অসাধারণ নৃত্য পরিবেশনা –

Related Articles