Bengali SerialHoop Plus

Neel Bhattacharya: টেলিভিশনের ইতিহাসে বিরল ঘটনা ঘটাতে চলেছেন ‘কৃষ্ণকলি’র নিখিল, কিন্তু কিভাবে!

কৃষ্ণকলি ধারাবাহিকে বহুদিন শ্যামার স্বামী নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যকে দেখা যায় না। গল্পের নিরিখে তিনি বাইরে আছেন। কিন্তু কেন? নিখিলের প্রয়োজনীয়তা কি গল্পে ফুরিয়ে এলো?

ব্যাপারটা হল, নীল ভট্টাচার্যের হাতে এখন অনেক কাজ। শ্যামার আদরের ছোটকত্তা হয়ে শুধু নয়, থাকছেন অন্য চরিত্রেও। এবারে নীলকে দেখা যাবে আরো একটি নতুন গল্পে। একসঙ্গে দু’টি লিড করতে চলেছেন নীল। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় হিট নীল। বউ তৃণা সাহার সঙ্গে জুটি বেঁধে বহু ভিডিও শেয়ার করেন তিনি। দর্শকদের সঙ্গে সবসময় একটি সম্পর্ক ধরে রেখেছেন। আর এতেও তার জনপ্রিয়তা বেড়েছে। আপাতত কৃষ্ণকলি ধারাবাহিক থেকে কিছুটা বিরতি নিয়েছেন। তবে কিছুদিন পরেই ফিরবেন শ্যামার ছোট কত্তা হয়ে। তার আগে এই বিরতিতে তবে কি কাজ করছেন নীল? চলুন দেখি সূত্র কী বলছে।

সূত্রের খবর, সুশান্ত দাস প্রযোজিত ও পরিচালিত ধারাবাহিক ‘উমা’ গল্পে নীলকে দেখা যাবে লিড চরিত্রে।এখানে তার নাম থাকবে অভিমন্যু। একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ভূমিকায় দেখা যাবে তাকে। উমা চরিত্রে নবাগতা দেখা যাবে শিঞ্জিনী চক্রবর্তীকে। নতুন গল্প বলতে চলেছে নীল একেবারে নতুন ছন্দে।

কিছুদিন আগেই নীল এই নতুন ধারাবাহিকের প্রোমো নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তারপর থেকেই তাঁর বন্ধুরা তাঁকে শুভেচ্ছা বার্তা দিতে থাকেন। অবশ্য নীল শুধু কৃষ্ণকলি দিয়েই পরিচিতি পাননি। এর আগেও তাকে দেখা গিয়েছে ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’ ও ‘স্ত্রী’ তে। তবে কৃষ্ণকলি দিয়ে নীল দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছেন, এবার দেখার পাল ‘উমা’ গল্পে কতটা আধিপত্য বিস্তার করতে পারেন এই অভিনেতা।

Related Articles