Bengali SerialHoop Plus

Ushasi Ray: মোহময়ী রূপে ক্যামেরাবন্দি উষসী, নেটদুনিয়ায় ফের ভাইরাল সকলের প্রিয় বকুল

‘মিলন তিথি’, ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’- তিনটি ভিন্ন স্বাদের ধারাবাহিকে দর্শকরা উষসী রায়কে দেখেছে ছোট পর্দায়। কিন্তু, কাদম্বিনী করার পর থেকে আচমকা উধাও হয়ে যান তিনি। নতুন বহু ধারাবাহিক আসছে ঠিকই কিন্তু, উষসীকে সেভাবে দেখাই যাচ্ছে না।

তাহলে কি তিনি সুযোগ পাচ্ছেন না? অবশ্য, এই ব্যাপারে অভিনেত্রী সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন বেশ বুদ্ধিদীপ্ত ভাবে। তার কথায়, “এখনও সে রকম লোভনীয় চরিত্র পাচ্ছি না বলে ফিরছি না।”উষসীর কাছে আজও কাদম্বিনী চরিত্র বেশ লোভনীয় ও সন্মানীয় ছিল। তাহলে তার পাইপলাইনে এখন কাজ?

এই ব্যাপারে এক জনৈক সংবাদমাধ্যমে উষসী জানান, সামনেই পুজো, হয়তো টেলিভিশনে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে খুব সম্ভবত। যদিও পরিস্কার করে কিছুই বলেননি তিনি। তবে, ইতিমধ্যে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন বলেও জানিয়েছেন।

কাজ যেমন করছেন তিনি তেমনই ফটোশ্যুট করিয়েও সোশ্যাল মিডিয়া কাপাছেন। সত্যি বলতে অভিনয়ের পাশাপাশি উষসীর সৌন্দর্য ও ফ্যাশন সেন্সেও কূপোকাত নেট জনতা। সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করেছেন উষসী। প্রত্যেকটিতেই বিভিন্ন স্বাদ ধরে রেখেছেন। বিভিন্ন ড্রেসে নিজেকে মেলে ধরেছেন।

সম্প্রতি সাদা ও হলুদ কম্বিনেশনে পোশাকে হাজির হন অভিনেত্রী। ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে মন মস্ত মগন, অন্যদিকে উষসী ছড়িয়ে দিচ্ছেন তার স্নিগ্ধ রূপ। নীল আকাশ, খোলা ছাদ, উষসী যেন একথায় মোহময়ী। দেখুন অভিনেত্রী মন হনন করা মিষ্টি ভিডিও।

Related Articles