whatsapp channel
Hoop Plus

“সালমান এবং তার ভাইয়েরা ধর্ষক!”- বিস্ফোরক দাবি অভিনেত্রী পূজার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরপরই সিনেদুনিয়ার বিভিন্ন গোপন রহস্য ও অন্দরমহলের কূটনৈতিক খবর ফাঁস হতে শুরু করেছে একের পর এক। টলিউড থেকে বলিউড সর্বত্রই তারকাদের মধ্যে চলছে কাদা ছোঁড়াছুঁড়ি। দুই দলে বিভক্ত হয়ে সেলেবদের মধ্যে চলছে বাকযুদ্ধ। যদিও আগে থেকেই বলিপাড়ায় অনেকের ক্যারিয়ার ধ্বংস করার খাতিরে বেশ নামডাক রয়েছে ভাইজান সালমান খানের। এরই মাঝে সালমানের বিরুদ্ধে বোমা ফাটানো অভিযোগ নিয়ে হাজির অভিনেত্রী পূজা মিশ্র।

হিন্দি ছবির একসময়ের আইটেম গার্ল ও বলিউড ভিডিও জকি এই কন্যা সালমান খানের রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর পঞ্চম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। শো থেকে বেরোবার পরই পূজা দাবি করেন বিগ বসের বাড়িতেই তাকে ধর্ষণ করেছিল সালমান। এই খবরে তৎকালীন সময়ে উত্তাল হয়ে ওঠে মিডিয়া, যদিও কিছুদিন পরেই বিষয়টি ধামাচাপা পড়ে যায়।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা হয়ে যাওয়া সেলিব্রিটিরা যখন মুখ খুলতে শুরু করেছেন ঠিক এই সময়ই আরো একবার সেই বিতর্কিত ইস্যু নিয়ে সরব হলেন পূজা। এবার তিনি বললেন, শুধু সালমানই নয় তার আরও দুই দাদা সোহেল এবং আরবাজ খানও ২০০৯ সাল থেকে তাকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে এসেছেন।

ইনস্টাগ্রামে লাইভে এসে অভিনেত্রী বিস্ফোরক দাবী করে বলেন, সালমান তাকে বারবার প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার ছবিতে কাজ দেবেন এবং সেই সুযোগ নিয়ে সালমান তাকে ধর্ষণ করেছেন। এরপর সেই চরিত্রগুলি কখনো সোনাক্ষী সিনহা কখনো মালাইকা অরোরা কিংবা মেহেক মুচ্ছলকে দিয়ে করিয়েছেন। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে সালমানের পুরো পরিবারকে ‘ধর্ষক’ আখ্যা দেন অভিনেত্রী। তিনি সালমানকে ‘যৌন অক্ষম’ ও ‘বামন ধর্ষক’ বলে তীব্র কটাক্ষ করেছেন। বলিউডে পূজার বিরুদ্ধে বহু ষড়যন্ত্র করেছেন এই খান ভাইয়েরা সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রী। নীচে রইল অভিনেত্রী পূজা মিশ্রের সেই বিস্ফোরক লাইভ ভিডিওটি।

whatsapp logo