BollywoodHoop Plus

Pavitra Rishta: ‘মানব’ চরিত্রে শাহির শেখ, প্রকাশ্যে এলো ‘পবিত্র রিস্তা’র দ্বিতীয় অধ্যায়

সুশান্ত সিং রাজপুত পৃথিবী ছেড়ে চলে গেছেন এক বছরেরও কিছু বেশি সময় আগে। কিন্তু মানুষের মন থেকে তিনি এখনো যাননি। এখনো সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে নিয়ে কোন লেখা পোস্ট শেয়ার হলেই মানুষ একেবারে ঝাঁপিয়ে পড়েন তার পোস্ট দেখার জন্য। মনে মনে কেউ এখনো বিশ্বাস করতে পারেন না এমন তরতাজা ছেলেটা আর পৃথিবীতে নেই। কত মেয়ের হার্ট থ্রব ছিল সুশান্ত সিং রাজপুত। সুশান্ত সিং আর অঙ্কিতা লোখান্ডে এর একসাথে করা ধারাবাহিকটি হল পবিত্র রিস্তা। আর সেই ধারাবাহিকেরই এবার দ্বিতীয় অধ্যায় শুরু হতে চলেছে। যে অধ্যায়ে আসছেন অঙ্কিতা লোখান্ডে এবং মানব এর ভূমিকায় আসছেন শাহির শেখ।

মানুষের মনের মধ্যে গেঁথে গেছে মানব চরিত্র টির মধ্যে সুশান্ত সিং রাজপুতের মুখটি। তবে এখানে সুশান্ত সিং রাজপুতের আবেগকে মাথায় রেখেই কাস্টিং ডিরেক্টররা খুঁজে পেলেন শাহিরকে। এক সময়ের সুপার-হিট ধারাবাহিকের সঙ্গে জড়িয়ে আছে। সাধারণ মানুষের ইমোশনকে মাথায় রেখেই আবার নতুন করে ধারাবাহিকটি চালু করা হয়েছে। আশা করা যায়, এই ধারাবাহিকটিও মানুষের মনের মধ্যে রয়ে যাবে। এই ধারাবাহিকের মাধ্যমেই এক সময় সিনেমাপ্রেমী মানুষরা নতুন জুটি আবিষ্কার করেছিলেন। তারা হলেন অঙ্কিতা এবং সুশান্ত সিং রাজপুত।

সময় থেমে থাকে না। সুশান্ত মারা গেছেন বেশ কয়েকদিন হল। যদিও এখনও সিনেমা প্রেমী মানুষের মনের মধ্যে দগদগে হয়ে রয়ে গেছে তার মৃত্যুর অভিজ্ঞতার কথা। তার সত্বেও সময় অনুযায়ী সামনের দিকে প্রত্যেককেই এগিয়ে যেতে হবে। অতীতকে আঁকড়ে ধরে থাকা কারোর পক্ষে সম্ভব নয়। তাই নতুনরূপে পবিত্র রিস্তা শুরু হচ্ছে। নতুনভাবে মানব অর্চনাকে আবারো প্রত্যেকে সবাই ভালবাসবে এমনটাই আশা করা যায়। আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে নতুন করে শুরু দেখা যাবে ধারাবাহিকটি।

Related Articles