whatsapp channel

Mithai: উচ্ছেবাবুর চেষ্টায় নির্দোষ প্রমাণিত হল মিঠাই, আসল দোষী কে?

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'-এর দিকে এই মুহূর্তে দর্শকদের নজর রয়েছে। মোদক গ্রুপের রান্নাঘরে আগুন লাগার কারণে মিঠাই-এর উপর দোষ পড়েছিল। সে গ্রেফতার হয়েছিল। দর্শকদের প্রার্থনা ছিল মিঠাই যেন ছাড়া…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দিকে এই মুহূর্তে দর্শকদের নজর রয়েছে। মোদক গ্রুপের রান্নাঘরে আগুন লাগার কারণে মিঠাই-এর উপর দোষ পড়েছিল। সে গ্রেফতার হয়েছিল। দর্শকদের প্রার্থনা ছিল মিঠাই যেন ছাড়া পায়।

Advertisements

সেই প্রার্থনা অবশেষে পূর্ণ হল। প্রমাণ হয়ে গেল মিঠাই নির্দোষ। কিন্তু মিঠাই যখন গ্রেফতার হয়, তখন প্রিয় মিঠাই-এর পাশে কেউ দাঁড়ায়নি। অথচ মিঠাই এই ধরনের কান্ড ঘটাতে পারে, বিশ্বাস করেনি সিদ্ধার্থ। সূদুর বিদেশ থেকে মিঠাইকে বাঁচাতে ছুটে আসে সে। সিদ্ধার্থর হাতে আসে মোক্ষম প্রমাণ। জেল থেকে ছাড়া পায় মিঠাই। কিন্তু জেল থেকে বেরিয়েই প্রকৃত অপরাধীকে খুঁজতে থাকে সে। যদিও মাখনলাল তার হাতে আসতেই সোমের মুখে ভয়ের ছাপ দেখে সন্দেহ হয় মিঠাই-এর। কিন্তু নিজের সন্দেহ সে লুকিয়ে রেখেছিল।

Advertisements

কিন্তু ভোরবেলা মর্নিং ওয়াকের সময় গাড়ির ড‍্যাশ- ক্যাম থেকে মেলে প্রকৃত দোষীর সূত্র। সিদ্ধার্থ প্রমাণগুলি পেনড্রাইভে করে তুলে দেয় তার পুলিশ বন্ধুর হাতে। ক্যামেরা রেকর্ডিং-এ সোমের পাঞ্জাবি দেখে মিঠাই বুঝতে পেরে যায়, এটা কার কাজ। বাড়ি ফিরে সোমের সেই পাঞ্জাবি চলে আসে মিঠাই-এর হাতে। সে গোপালের কাছে নিজের সন্দেহ প্রকাশ করে। সিদ্ধার্থ বুঝতে পারে, কাকে সন্দেহ করছে মিঠাই!

Advertisements

অপরদিকে মিঠাই ও সিদ্ধার্থের ঘরে আড়ি পাতছিল সোম। ঘর থেকে বেরোতেই সোমকে ওভাবে দেখে চেপে ধরে সিদ্ধার্থ। কিন্তু দাদার উপর সন্দেহ করায় সম্পর্ক নষ্ট হবে বলে বারবার দোহাই দিতে থাকে সোম। যদিও সেসব পাত্তা দেয় না সিদ্ধার্থ। সেই সময় তোর্সার ফোন আসে। প্রমাণ হয়ে যায় সোমের অপরাধ। এবার সোমকে কি শাস্তি দেবে মোদক পরিবার?

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar