Hoop PlusHoop Trending

মহেশ ও করণের পর সুশান্ত মামলায় নাম জড়ালো আরও এক বিখ্যাত পরিচালকের

সুশান্ত মামলা জটিল হয়ে চলেছে দিনের পর দিন। প্রতিদিন আসছে নতুন নতুন তথ্য। রিয়ার ড্রাগ ডিলারের সঙ্গে যোগাযোগ নিয়ে তদন্তের মধ্যেই নতুন বিতর্কে জড়ালেন অভিনেত্রী। সেই সঙ্গে এবার রিয়ার সঙ্গে উঠে এল ইন্ডাস্ট্রির আরো এক প্রভাবশালী তারকার নামও। তিনি হলেন জনপ্রিয় চিত্রপরিচালক অনুরাগ কশ্যপ।

সংবাদ সংস্থা ‘টাইমস নাও’ সূত্রে এবার উঠে এল রিয়া ও অনুরাগের হোয়াটসাপ চ্যাট সংক্রান্ত তথ্য। টাইমস নাও এর দাবি– সুশান্তের মৃত্যুর পর রিয়ার সঙ্গে কথোপকথন হয় অনুরাগের। সেখানে রিয়া সুশান্তের মৃত্যুর ফলে তাঁর ব্যক্তিগত ইমেজ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কার কথা পরিচালককে জানান। সেই সূত্রে অনুরাগ রিয়াকে তাঁর উপর আনা সমস্ত অভিযোগের বিরুদ্ধে লড়াই করার পরামর্শ দেন। সেই সঙ্গেই সংবাদ সংস্থাটির দাবি, অনুরাগ রিয়াকে তাঁর পরিচিত কিছু সাংবাদিকের সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য বলেন এবং তাঁদের নম্বরও রিয়াকে দেন।

বিষয়টি সামনে আসার পর ট্যুইটারে মুখ খোলেন অনুরাগ। তিনি প্রতিবেদকের সমালোচনা করে জানান রিয়ার সঙ্গে তাঁর করা চ্যাট তাঁর কাছে রয়েছে। কিন্তু প্রতিবেদক কীভাবে বিনা চ্যাটেই এইরকম অভিযোগ করছেন? এক কথায় তাঁর বক্তব্য রিয়ার সঙ্গে কথোপকথনের প্রমাণ তাঁর কাছে রয়েছে, কিন্তু সংবাদ সংস্থাটির কাছে নেই।

Related Articles