whatsapp channel
Hoop StoryHoop Viral

‘বাহো মে চালি আও’, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী প্রীতের, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

লতা মঙ্গেশকরের গাওয়া সেই বিখ্যাত গান ‘বাহো মে চালি আও’ ইতিমধ্যেই পুরুষ হৃদয় জয় করে বসে আছে, লতা মঙ্গেশকরের গাওয়া সেই অসাধারণ সুমিষ্ট গান মানুষ কখনো ভুলতে পারেনা। কিন্তু সেই গানটি নিজের মতন করে কোরিওগ্রাফি করে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এক সুন্দরী, যার নাম প্রীত। প্রীত খোয়াজা নামে তার একটি ইউটিউব চ্যানেল আছে। অনামিকা চলচ্চিত্রের এই অসাধারণ গানটি কে একেবারে নিজের মতন করে নৃত্য পরিবেশন করেছেন প্রীত। সাড়ে আট হাজার মানুষ এটিকে লাইক দিয়েছেন।

কালো ব্লাউস আর লাল শাড়িতে তিনি সেজে উঠেছেন। তার শরীরের অঙ্গ ভঙ্গি বলে দিচ্ছে তিনি অসাধারণ একজন শিল্পী। পুরুষ মনে ঝড় তোলার জন্য তার এই অসাধারণ নাচ বেশ প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি পুরুষ মনে ঝড় তোলার জন্য ভিডিওটি একেবারে দেশকাল সীমানার বাইরে গিয়ে পৌঁছে গেছে দূর-দূরান্তে।

এই তো হল সোশ্যাল মিডিয়ার মজা। যেখানে বাড়িতে বসে আপনি যদি কিছু করেন, আর তা যদি একবার মানুষের ভালো লেগে যায়, পৌঁছে যাবে দূর-দূরান্তে। প্রান্তিক মধ্যেই একটা মহৎ আছে আর তার মধ্যে যদি এত সুন্দর ফিগার নিয়ে কেউ যদি গানটির সাথে নৃত্য পরিবেশন করে, তাহলে তো আর কথাই নেই, গানের সঙ্গে মানুষ ফ্রিতে পেয়ে যাবে, এই অসাধারন নাচ দেখার সুযোগ।

করোনা ভাইরাসের আবহে মানুষ যখন কার্যত গৃহবন্দি হয়ে পড়েছিল, তখনই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম যুবতীদের সেজে গুজে ছাদে, বাগানে, উঠোনে এরকম বিষয় নিয়ে মানুষকে মনোরঞ্জন অনেকটা খুলে দিয়েছে। একটা সময় যে ছাদ, বারান্দা কার্যত অবহেলায় পড়ে থাকত, এখন যুবতীদের নাচে সেই ছাদ, বারান্দাও সেজে উঠেছে নব সাজে। এত সুন্দর নাচ যখন, তখন আপনিও আর দেরি না করে চটপট দেখে ফেলুন এই অসাধারন নাচের ভিডিওটি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo