whatsapp channel

হেমা নয়, প্রথম স্ত্রীর হাত ধরে মুমতাজের ‘হাউস পার্টি’তে এলেন ধর্মেন্দ্র! ছবিতে ক্যাপশন ‘সো সুইট’

ধর্মেন্দ্র (Dharmendra) ও হেমা মালিনী (Hema Malini)-র বিয়ে হলেও অনেকেই হয়তো জানেন, এখনও অবধি ধর্মেন্দ্রর পৈতৃক ভিটেতে হেমার প্রবেশাধিকার নেই। সেখানেই অধিকাংশ সময় থাকেন প্রকাশ কৌর (Prakash Kaur)। ইদানিং ধর্মেন্দ্র…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ধর্মেন্দ্র (Dharmendra) ও হেমা মালিনী (Hema Malini)-র বিয়ে হলেও অনেকেই হয়তো জানেন, এখনও অবধি ধর্মেন্দ্রর পৈতৃক ভিটেতে হেমার প্রবেশাধিকার নেই। সেখানেই অধিকাংশ সময় থাকেন প্রকাশ কৌর (Prakash Kaur)। ইদানিং ধর্মেন্দ্র ও হেমাকে একসঙ্গে প্রায় কোথাও দেখা যায় না। তবে কিংবদন্তী অভিনেত্রী মুমতাজ (Mumtaz)-এর বাড়ির পার্টিতে এবার একসঙ্গে দেখা গেল প্রকাশ ও ধর্মেন্দ্রকে।

Advertisements

মুমতাজ সোশ্যাল মিডিয়ায় পার্টির ছবি শেয়ার করেছেন। রবিবার মুমতাজের বাড়ির হাউস পার্টিতে তাঁর বোনও উপস্থিত ছিলেন। কিন্তু ধর্মেন্দ্র ও প্রকাশের উপস্থিতি আপাতত সবচেয়ে বড় স্কুপ। ফলে মুমতাজের শেয়ার করা ছবি ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে, মুমতাজ ধর্মেন্দ্রর কাঁধে মাথা রেখেছেন। এক হাত দিয়ে তাঁকে আগলে রেখেছেন ধরমজী। ছবিটি শেয়ার করে মুমতাজ লিখেছেন ‘সো সুইট’। দুই ঘন্টারও বেশি সময় ধরে চলেছিল মুমতাজের হাউস পার্টি। একসময় ধর্মেন্দ্র ও মুমতাজ জুটি দর্শকদের কাছে গ্রহণযোগ্য ছিল। ‘ঝিল কে উস পার’, ‘লোফার’-এর মতো ফিল্মে একসঙ্গে দুজনে অভিনয় করেছেন।

Advertisements

Advertisements

1954 সালে ধর্মেন্দ্র ও প্রকাশের বিয়ে হয়েছিল। সানি দেওল (Sunny Deol)ও ববি দেওল (Bobby Deol) সহ তাঁদের চার সন্তান রয়েছে। মাত্র উনিশ বছর বয়সে ধর্মেন্দ্র বিয়ে করেছিলেন প্রকাশকে। তখনও তিনি বলিউডে আসেননি। কিন্তু বলিউডের নায়ক হওয়ার পর ক্রমশ পাল্টে গিয়েছিলেন ধর্মেন্দ্র। প্রকাশের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়নি। হেমাকে বিয়ে করার জন্য মুসলমান ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। হেমার বাড়ির লোকের অমতে এই বিয়ে হয়েছিল। তাঁদের দুই সন্তান হলেন এষা (Esha Deol) ও অহনা (Ahana Deol)।

Advertisements

ধর্মেন্দ্রর স্ত্রী প্রকাশ কিন্তু বলেছিলেন, হেমার মতো সুন্দরী মেয়ে দেখলে যে কোনও পুরুষের মাথা ঘুরে যেতে পারে। সেই সময় বেশ কয়েকটি ফিল্ম ম্যাগাজিনে ধর্মেন্দ্রকে চরিত্রহীন বলা হলে প্রতিবাদ করেছিলেন প্রকাশ।

whatsapp logo
Advertisements
Avatar