whatsapp channel
BollywoodHoop Plus

Zaira Wasim: ধর্মের দোহাই দিয়ে ছেড়েছিলেন অভিনয় জগত, ২ বছর পর প্রকাশ্যে এলেন জায়রা

কয়েক মাস আগে বলিউড অভিনেত্রী সানা খান (Sana Khan)-এর বলিউড থেকে নির্বাসন নিয়ে বিয়ে করে ধর্মের পথে নির্বাসন নেওয়ার খবরে উত্তাল হয়ে গিয়েছিল গিয়েছিল টিনসেল টাউন। এবার ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম (Zaira Wasim)-এর খবর এল সামনে এবং তা রীতিমতো চমকপ্রদ। অল্প বয়সেই কি জায়রা চলে গেলেন ধর্মের পথে?

সম্প্রতি ইন্সটাগ্রামে ‘সিক্রেট সুপারস্টার’ জায়রা নিজের ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, ব্রিজের উপর দিয়ে হেঁটে যাচ্ছেন সায়রা। ক্যামেরার দিকে পিছন ফিরে রয়েছেন জায়রা। কালো বোরখায় ঢাকা তাঁর শরীরের উপর এসে পড়েছে মিষ্টি রোদ। ছবিটি শেয়ার করে জায়রা লিখেছেন, ‘অক্টোবরের সূর্য তপ্ত’। জায়রার শেয়ার করা ছবিতে কয়েক ঘন্টার মধ্যেই প্রায় ষাট হাজার লাইক দিয়েছেন তাঁর অনুরাগীরা। ছবিটি যথেষ্ট ভাইরাল হচ্ছে। কিন্তু জায়রা কেন হঠাৎই নির্বাসন নিলেন বলিউড থেকে, তা নিয়ে রয়েছে প্রশ্ন। কারণ জায়রার কেরিয়ার তুঙ্গে থাকাকালীন তিনি সরে গিয়েছেন অভিনয় থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

সোনালি বোস (Sonali Bose) পরিচালিত ‘দি স্কাই ইজ পিঙ্ক’ ফিল্মে শেষবার অভিনয় করেছেন জায়রা। তিনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন ফারহান আখতার (Farhan Akhtar), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ফিল্মটি রিলিজের আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে জায়রা অভিনয় জগত থেকে বিদায় নেওয়ার কথা জানিয়ে বলেছিলেন, তাঁর কাজ ও তাঁর পরিচিতি নিয়ে খুশি নন তিনি। প্রতি মুহূর্তে তাঁর মনে হচ্ছে, তিনি যেন অন্য কেউ হওয়ার চেষ্টা করছেন। তিনি মনে করেন, তিনি বলিউডের উপযুক্ত নন। বলিউড তাঁকে ভালোবাসা দিয়েছে, সমর্থন করেছে। কিন্তু পাশাপাশি নিজের উপর থেকে তাঁর বিশ্বাস সরে গিয়েছে।

খুব অদ্ভুত ভাবে জায়রা বলেছিলেন, তাঁর ধর্মবিশ্বাস কথা। জায়রা যথেষ্ট অল্পবয়সী মেয়ে। কিন্তু একটি টিনএজ ও সফল অভিনেত্রীর মুখে তাঁর কাজের সঙ্গে ধর্মবিশ্বাসের সংঘাতের কথা শুনে অবাক হয়ে গিয়েছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। সোশ্যাল মিডিয়া থেকে তখন নিজের সমস্ত ছবি ডিলিট করে দিলেও জায়রার নতুন ছবি আবারও আলোড়ন তুলেছে তাঁর অনুরাগীদের মধ্যে। তাহলে কি আবারও ফিরে আসছেন সিক্রেট সুপারস্টার?

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

whatsapp logo