Hoop PlusHoop ViralTollywood

Yuvaan: ‘ঢাকের তালে কোমর দোলে’, মাকে টিভিতে দেখে অবাক ছোট্ট ইউভান, মুহূর্তে ভাইরাল ভিডিও

গত বছর ঘুমিয়ে ঘুমিয়ে পুজো কাটালেও এই বছর সবটা সুদে আসলে তুলে নেয় রাজ পুত্র ইউভান। কখনো সে ঠাকুর দালানে গিয়ে ঢাক বাজাচ্ছে গুড়ুম গুড়ুম করে তো কখনো মায়ের নাচ টেলিভিশনে দেখে কোমর দোলানো শুরু।

অষ্টমীর দিন মাসির বাড়ির পুজোয় ঢাক বাজিয়ে হট্টগোল বাঁধিয়ে দেয় এই খুদে সদস্য। তার ঢাক বাজানো রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এবারে এলো নবমী। এদিন ঘরে বসেই নাচের মুডে এই সেলিব্রিটি কিড। শুভশ্রী তার ঘরে টিভিতে গান চালিয়েছেন ঢাকের তালে কোমর দোলে, টিভিতে মাকে দেখে চক্ষু চড়কগাছ ইউভানের।

শুভশ্রী খুব চেষ্টা করছেন ছেলে একটু নেচে দেখিয়ে দিক। কিন্তু ছেলে টিভির দিকে হাসি হাসি মুখ করে তাকিয়ে। এদিকে বাড়ির পোষ্য চিৎকার করেই যাচ্ছে। ইউভান বুঝে উঠে পারছে না নাচবে নাকি দেব ও মায়ের নাচ দেখবে।

তাহলে কি ছোট্ট ইউভান খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে? কিছুদিন আগেও ছেলেকে কোলে নিয়ে হাজারো ছবি ভিডিও পোষ্ট করতেন রাজ শুভশ্রী। কিন্তু, এখন সে হাঁটতে শিখে গিয়েছে। দৌড়ে ছুটে বেরোচ্ছে সে এদিক ওদিক। এদিকে রাজের উপলব্ধি হয়েছে বড্ড তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান। সময়ের সঙ্গে ইউভান বড় হচ্ছে ঠিকই, পাশাপাশি তার নিত্যনতুন কেরামতি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন, ইউভানের অষ্টমীর ঢাক বাজানোর মজাদার ভিডিও।

Related Articles