BollywoodHoop Plus

Alia Bhatt: পোশাকের নীচে আরো স্পষ্ট বেবি বাম্প, রণবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন গর্ভবতী আলিয়া

বর্তমানে আলিয়া ভাট (Alia Bhatt) পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তবে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে যথেষ্ট ব্যস্ত তিনি। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত এই ফিল্মে প্রথমবার আত্মপ্রকাশ করতে চলেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট জুটি। এর আগে মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’-এর গান ‘কেসরিয়া’। বর্তমানে তা যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। আগামী 8 ই অগস্ট মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’-এর আরও একটি গান ‘দেবা দেবা’। এদিন এই গানের লঞ্চ ইভেন্টে একসাথে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন রণবীর-আলিয়া জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে ঢিলেঢালা পোশাকে আলিয়াকে দেখা গেলেও এদিন তাঁর পরনে ছিল ব্রাউন রঙের ড্রেস। ড্রেসটি ছিল ফুল স্লিভ। এটি ঢিলেঢালা না হওয়ার কারণে বোঝা যাচ্ছিল আলিয়ার বেবিবাম্প। মিনি ড্রেসের সাথে হালকা মেকআপ ও খোলা চুলে নজর কেড়েছেন আলিয়া। রণবীর পরেছিলেন কালো রঙের কার্গো ও টি-শার্ট। চোখে ছিল কালো সানগ্লাস। ব্রাউন রঙের র‌্যাপ ড্রেসে ইন্সটাগ্রামেও বেশ কয়েকটি ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, প্রেসের সাথে দেবা দেবা রিলিজ করতে তাঁরা রেডি। পাপারাৎজিদের সামনে আলিয়ার কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন রণবীর। অনুরাগীরা আলিয়ার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত 5 ই অগস্ট নেটফ্লিক্সে স্ট্রিমিং হয়েছে আলিয়া অভিনীত ফিল্ম ‘ডার্লিংস’। এই ফিল্মে আলিয়া ছাড়াও অভিনয় করেছেন বিজয় বর্মা (Vijay Verma), শেফালি শাহ (Shefali Shah) প্রমুখ। ফিল্মের কাহিনীর মূল উপজীব্য ডোমেস্টিক ভায়োলেন্স। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট ও আলিয়ার প্রযোজনা সংস্থা ইটারনাল সানশাইনের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘ডার্লিংস’।

অপরদিকে 22 শে জুলাই রিলিজ করেছিল রণবীর ও বাণী কাপুর (Vani Kapoor) অভিনীত ফিল্ম ‘শমশেরা’। এই ফিল্ম বক্স অফিসে অত্যন্ত অসফল হয়েছে। আপাতত রণবীর ও আলিয়ার তুরুপের তাস ‘ব্রহ্মাস্ত্র’। আগামী 9 ই সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজ করলে তবেই বোঝা যাবে রণবীরের ভবিষ্যৎ সুনিশ্চিত কিনা!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo