whatsapp channel
Hoop PlusTollywood

Rittika Sen: শরীর নিয়ে কু-মন্তব্য! দুর্গা সেজে অশ্লীল কটাক্ষের শিকার অভিনেত্রী ঋত্বিকা সেন

সবেমাত্র গতকাল বিজয়া দশমী হয়েছে। দুর্গাপুজোর চারটি দিন যেন চোখের উপর দিয়ে চলে গেল। অনুরাগীদের বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়ে ঋত্বিকা সেন (Rittika Sen) একটি ছবি শেয়ার করতেই রীতিমতো ট্রোলড হলেন।

ছবিতে ঋত্বিকার পরনে রয়েছে নাভির নীচ থেকে অনেকখানি অনাবৃত করে বেনারসী শাড়ি জড়ানো। উর্ধাঙ্গে বেনারসীর তৈরি লাল রঙের টিউব টপ। মাথায় মুকুট, গায়ে গয়না। কপালে তৃতীয় নয়ন আঁকা। দুর্গারূপিনী ঋত্বিকা তাঁর হাতের ত্রিশুল দিয়ে বধ করেছেন মহিষাসুরকে। মহিষাসুরের রক্ত ছিটকে এসে লেগেছে ঋত্বিকার গায়ে। তিনি এই ছবি শেয়ার করতেই তাঁকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানানোর বদলে নেটিজেনদের একাংশ তাঁর পোশাক নিয়ে সমালোচনা করেন। অত্যন্ত অনাবৃত এই পোশাক নিয়ে শুরু হয় ট্রোল। অনেকেই বলতে থাকেন, এই ছবিটি দেখলে মা দুর্গা, মূর্খের মর্ত‍্যে কখনও আসতেন না। ঋত্বিকা এখনও কোনো প্রতিক্রিয়া না জানালেও সমালোচনা ক্রমশ বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

ঋত্বিকার পোস্টে নেটিজেনদের মন্তব্য

কিছুদিন আগেও তীব্র ট্রোলের মুখে পড়েছিলেন ঋত্বিকা। জুবিন গর্গ (Zubin Garg)-এর মিউজিক ভিডিওতে সম্রাট মুখার্জি(Samrat Mukherjee)-র স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। বারো বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’-তে নয় বছর বয়সী ঋত্বিকা সম্রাটের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সম্রাট সেই ধারাবাহিকে অভিনয় করেছিলেন সাগর সেন-এর চরিত্রে। ফলে এই মিউজিক ভিডিওটির কিছু ছবি সামনে আসতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকেই মেনে নিতে পারছেন না একসময়ের অনস্ক্রিন বাবা-মেয়েকে স্বামী-স্ত্রীর চরিত্রে। মিউজিক ভিডিওটি পুজোয় মুক্তি পাওয়ার কথা থাকলেও তার দেখা পাওয়া যায়নি।

সম্রাটের স্ত্রীর চরিত্রে কাজ করার প্রস্তাব পেয়ে ঋত্বিকাও তাঁর ও সম্রাটের গ্রহণযোগ্যতা নিয়ে প্রথমে প্রশ্ন তুলেছিলেন। তিনি নিজেও বলেছিলেন, সাগর সেন ও তাঁর মেয়ে মিলিকে দর্শক এখনও মনে রেখেছেন। ফলে যদি মিউজিক ভিডিওটি রিলিজ করে তবে তা কতটা হিট হবে তা নিয়ে সন্দেহ রয়েছে।

whatsapp logo