Hoop PlusTollywood

Subhashree Ganguly: পা এখনও ঠিক হয়নি, এরপরেও ভাইফোঁটা উৎসবে মাতলেন শুভশ্রী

ভাইদের মঙ্গল কামনায় আজ সেই বিশেষ দিন। ভাইফোঁটা অনুষ্ঠানের মধ্যে দিয়ে আজকের দিনে বোনেরা ভাইদের মঙ্গল কামনা করেন আর ভাইরা বোনদের রক্ষা করার দ্বায়িত্ব নেন। গোটা দেশ জুড়ে এই উৎসবের মাহাত্ম্য কয়েকটা শব্দে প্রকাশ করা সম্ভব নয়। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা এই বিশেষ দিনে সব কাজ বাতিলের খাতায় রেখে আগে ফোঁটা দেওয়ার অনুষ্ঠান সম্পন্ন করেন। এই যেমন টলিউডের মিষ্টি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে পাওয়া গেল ভাইফোঁটা অনুষ্ঠানের বিশেষ ক্ষণে। নাহ, তার নিজের কোনো ভাই নেই, কিন্তু তাতে কি? সিনে জগৎ একটা পরিবারের মতন, তাই ভাই পাতিয়ে নেওয়া অসম্ভব কিছু নয়। সেরকমই ঘরোয়া পরিবেশের মধ্যেই ভাইফোঁটা অনুষ্ঠান পালন করেন শুভশ্রী (Subhashree Ganguly)।

দীপাবলি উৎসবে সেলফি স্ট্যান্ড দিয়ে ছবি তুললেও ভাইফোঁটা অনুষ্ঠানে আর সেলফি স্ট্যান্ড নয়। এদিন, তিন ভাইয়ের কপালে ফোঁটা দেন অভিনেত্রী। ছবিও পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এদিন, শুভশ্রীর পরনে ছিল সাদা পোশাক, খোলা চুল, পায়ে ব্যান্ডেজ, একেবারে ঘরোয়া লুকে পাওয়া গেল অভিনেত্রীকে।

ভাবছেন কাকে কাকে ফোঁটা দিলেন তিনি? রাজ-শুভশ্রীর বাড়িতে পাওয়া যায় তিনজন বিশেষ মানুষকে। সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly) সহ আরো দুজন মানুষকে ফোঁটা দিতে দেখা যায় শুভশ্রীকে। প্রসঙ্গত, বাংলা গানে জিৎ গাঙ্গুলীর অবদান অনস্বীকার্য, এদিকে সম্প্রতি কালীপুজোর মধ্যেই মুক্তি পায় জিৎ আয়োজিত নতুন গান। ‘এসভিএফ ডিভোশনাল’-এর নতুন গান ‘তারা তুই’ তে পাওয়া গেল সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়কে। কালীপুজোর আগে প্রযোজনা সংস্থা এসভিএফ ডিভোশনালের হয়ে এই প্রথম গান রেকর্ড করলেন জিৎ গঙ্গোপাধ্যায়।

শুভশ্রীকেও পাওয়া যাবে বড় পর্দায় খুব শীঘ্রই। ডক্টর বক্সী নামক থ্রিলারে দেখা যাবে তাকে মৃণালিনী সেন চরিত্রে। যদিও ছোট পর্দায় প্রতি রবিবার করে অভিনেত্রীকে পাওয়া যায়, কিন্তু বহুদিন দর্শকরা বড় পর্দায় শুভশ্রীকে মিস করেছেন। এবারে ক্রাইম থ্রিলারের মধ্যে দিয়ে নতুন ভাবে দর্শকরা দেখবেন শুভশ্রীকে।

Related Articles