whatsapp channel
BollywoodHoop Plus

Shehnazz Gill: সিদ্ধার্থের জন্মবার্ষিকীর আগে অনাথাশ্রমে শেহনাজ গিল

রিয়েলিটি শো বিজেতা ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) চলে গিয়েছেন না ফেরার দেশে। তাঁর স্মৃতি বুকে নিয়ে বেঁচে রয়েছেন তাঁর পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। আগামী 12 ই ডিসেম্বর সিদ্ধার্থের জন্মদিন। তার দিন কয়েক আগেই অমৃতসরের এক অনাথাশ্রমে দেখা গেল সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnazz Gill)-কে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

ছবিগুলিতে শেহনাজের পরনে রয়েছে গাঢ় সবুজ রঙের পুলওভার ও গ্রে রঙের স্টোল, নীল ডেনিম ও চোখে চশমা। তাঁর সঙ্গে ছিলেন তাঁর মা। এদিন তাঁকে দেখা গেছে অনাথ ও বিশেষ চাহিদাসম্পন্ন ছেলেমেয়েদের সাথে ছবি তুলতে। শিশুদের কোলে নিয়ে আদরও করেছেন শেহনাজ। অনেকেই মনে করছেন, সিদ্ধার্থের আসন্ন জন্মবার্ষিকী উপলক্ষ্যে অনাথাশ্রমে গিয়েছিলেন শেহনাজ।

শেহনাজকে বরাবর সিদ্ধার্থের প্রেমিকা হিসাবে অনেকেই পরিচিতি দেওয়ার চেষ্টা করলেও প্রকৃতপক্ষে, তিনি সিদ্ধার্থের অত্যন্ত ঘনিষ্ঠ বান্ধবী। বিগ বসের ঘর থেকে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল শেহনাজের। ক্রমশ সেই বন্ধুত্ব অটুট হয়ে ওঠে। সিদ্ধার্থ ও শেহনাজের জুটি দর্শকদের পছন্দ হওয়ায় তাঁরা এই জুটির নাম দেন ‘সিডনাজ’। বিগ বসের ঘর থেকে এই জুটি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল।

চলতি বছরের পয়লা সেপ্টেম্বর সিদ্ধার্থ শারীরিক ভাবে অসুস্থ বোধ করেন। তাঁর মা রীতা শুক্লা (Rita Shukla) তাঁকে বিশ্রাম নিতে বলেন। এরপর 2রা সেপ্টেম্বর ভোরে ঘুমের মধ্যে ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় সিদ্ধার্থের। কুপার হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে সিদ্ধার্থের শেষকৃত‍্য সম্পন্ন হয়। তাঁকে অন্তিম দর্শন করতে শ্মশানে এসেছিলেন শেহনাজ। সিদ্ধার্থের স্মরণসভায় ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন তাঁর অনুরাগীরাও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo