whatsapp channel

Mamata Banerjee: ‘শাহরুখের সাথে অন্যায় হয়েছে’, আরিয়ান খান মাদক কান্ডে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

কর্ডেলিয়া মাদক কান্ডে অক্টোবর মাসে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান (Aryan Khan)। প্রায় ছাব্বিশ দিন আর্থার রোড জেলে থাকার পর জামিনে মুক্ত হয়েছিলেন তিনি। আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার কোনো প্রমাণ পাওয়া…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কর্ডেলিয়া মাদক কান্ডে অক্টোবর মাসে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান (Aryan Khan)। প্রায় ছাব্বিশ দিন আর্থার রোড জেলে থাকার পর জামিনে মুক্ত হয়েছিলেন তিনি। আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার কোনো প্রমাণ পাওয়া যায়নি বা তাঁর কাছে কোনো মাদক পাওয়া যায়নি। কিন্তু তবুও তাঁকে হাজতবাস করতে হয়েছে। সেই সময় অনেকেই প্রশ্ন তুলেছিলেন, পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কেন এই ঘটনা নিয়ে মুখ খুলছেন না! কারণ শাহরুখ খান (Shahrukh Khan) তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ। কিন্তু তৃণমূল সুপ্রিমো সময়ে মুখ খুললেন। তিনি বললেন, শাহরুখের সাথে অন্যায় হয়েছে।

Advertisements

এই মুহূর্তে মমতা রয়েছেন মুম্বইতে। বুধবার মুম্বইয়ের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে বৈঠক করেছেন তিনি। রাজনৈতিক নেতা, সমাজকর্মী, তারকা, প্রাক্তন বিচারপতিরা উপস্থিত ছিলেন সেই বৈঠকে। বিজেপির প্রতি তোপ দেগেছেন মমতা। এই প্রসঙ্গে উঠে এসেছে শাহরুখ ও মহেশ ভাট (Mahesh Bhatt)-এর কথা। মমতা বলেন, তাঁদের দুজনের প্রতিই অন্যায় হয়েছে। মুম্বইয়ে তৃণমূল কংগ্রেসের উত্থান সম্পর্কে মমতা পরামর্শ চেয়েছেন বৈঠকে উপস্থিত ব্যক্তিবর্গের কাছে।

Advertisements

মমতা এই প্রথমবার শাহরুখ খান প্রসঙ্গে মুখ খুললেন। অক্টোবর মাসের শুরুতে মুম্বই-গোয়া প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয় আরিয়ানকে। ওই পার্টিতে আরিয়ানকে আমন্ত্রণ জানানো হয়েছিল। টানা ষোল ঘন্টা জিজ্ঞাসাবাদের পর এনসিবি গ্রেফতার করে আরিয়ানকে। জেরার মুখে আরিয়ান স্বীকার করেছিলেন, তিনি মাদক নিয়েছেন। কিন্তু তাঁর কাছে কোনো মাদক পাওয়া যায়নি।

Advertisements

পুনের আর্থার রোড জেলে ছাব্বিশ দিন বন্দি থাকার পর জামিন পেয়ে ‘মন্নত’-এ ফিরেছেন আরিয়ান। কিন্তু এখনও অবধি তাঁকে থানায় হাজিরা দিতে হচ্ছে। আরিয়ানের জামিনের ব্যাপারে শাহরুখ কোনো রাজনৈতিক দলের সাহায্য নেননি। তিনি আইনের উপর ভরসা রেখেছিলেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar