Bengali SerialHoop Plus

Neel-Shinjinee: আঠার মতো লেগে রয়েছে ‘উমা’, অভিমন্যুর প্রেমে পাগল!

শ্যুটিং শেষ কিংবা ব্রেক টাইম। এর মাঝে একটু আধটু সোশ্যাল মিডিয়া না ঘাটলে দর্শকদের সঙ্গে যোগাযোগ থাকে কি করে? তাছাড়া ধারাবাহিকের আধা ঘন্টা দিয়ে বিনোদন সম্ভব নয়, বাড়তি বিনোদনের জন্য ইনস্টাগ্রাম, ফেসবুক যুগ যুগ জিও।

সেইজন্যেই, আজকালকার ছোটপর্দার অভিনেতারা সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় বাড়তি ক্যালমা দেখিয়ে দেন। নানান মজাদার রিল বা ভিডিও বানান, কখনো কখনো প্রফেশনাল ফটোগ্রাফার দিয়ে ছবি তুলিয়ে হটকে ছবি পোস্ট করেন। এরকম নানান ফন্দি ফিকির করে দর্শকদের সঙ্গে আঠার মতন এটে থাকেন। তাছাড়া, যা সময় এসেছে তাতে করে যার সোশ্যাল মিডিয়ায় যাতায়াত কম তার বাজারও কম।

সম্প্রতি, উমা ধারাবাহিকের উমা ও অভিমন্যু একটি রিল ভিডিও বানিয়ে নিলেন। ভিডিও দেখে মনে হবে উমা পাগল হয়ে গিয়েছে অভিমন্যুর প্রেমে। সে যেখানেই যাচ্ছে উমা তার পিছু নিচ্ছে, এতে করে অভিমন্যু নাজেহাল। তার স্ত্রী তৃণা নিজেও মনে হয় এতটা পজেসিভ নয় বা নীলের পিছন এমন ঘুর ঘুর করেন না, কিন্তু, উমা ওরফে শিঞ্জিনি সে একটু এগিয়েই খেলছে। মাঠে যেমন ছক্কা হাকায় বিনা প্রাকটিসে, তেমনই গল্পের নায়ককে নাজেহাল করে ছাড়ছেন।

এমনিতেই অভিমন্যু ওরফে নীল চকলেট বয়ের থেকে কম নয়। তার লাল্টুস মুখশ্রী আর উচ্চতায় অনেকেই ক্লিন বোল্ড। নীল বিবাহিত হলেও তার মহিলা ফ্যান ফলোয়িং কিছু কম নয়। দিন দিন নীলের জনপ্রিয়তা বাড়ছে বই কমছে না। কৃষ্ণকলি ধারাবাহিক করার সময়ও চুটিয়ে রিল বানাতেন শ্যামার সঙ্গে। এখন তিনি উমা গল্পের নায়ক। তাই একটু আধটু ভিডিও বানাতেই হয়। নইলে বিনোদন হবে কেমন করে?

Related Articles