whatsapp channel

ভাইয়ের মুখেই ফাঁস হলো দিদির কুকীর্তি, গ্রেফতারের পথে রিয়া চক্রবর্তী

কোপ পড়তে চলেছে সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর উপর। গতকাল ভোরে রিয়া ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়ি আচমকা হানা দেয় এনসিবি টিম। বেশ কিছু মোবাইল, ল্যাপটপ সহ…

Avatar

HoopHaap Digital Media

কোপ পড়তে চলেছে সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর উপর। গতকাল ভোরে রিয়া ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়ি আচমকা হানা দেয় এনসিবি টিম। বেশ কিছু মোবাইল, ল্যাপটপ সহ রিয়ার ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয় এনসিবি সদস্যরা। অন্যদিকে, স্যামুয়েলকেও তুলে নিয়ে যাওয়া হয় জেরার জন্য।

প্রায় নয় ঘন্টার জেরার পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সৌভিক ও স্যামুয়েলকে গ্রেফতার করে। এখন নতুন খবর হাতে এসেছে আজই গ্রেফতার হতে পারেন রিয়া নিজেও!

সূত্রের খবর রিয়াকেও আজ জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে এবং প্রয়োজনে করা হবে গ্রেফতারও। আর রিয়াকে গ্রেফতার করা হলে দায় অবশ্যই ভাই সৌভিকের!

উল্লেখ্য, দীর্ঘ জেরায় স্যামুয়েল মুখ খুলে দায় ঝেড়ে ফেলেন সৌভিকের পরে। তিনি বলেন সৌভিকের কথাতেই মাদক ব্যবসায়ীর থেকে ড্রাগ আনিয়ে দেন। অন্যদিকে চাপ নেন নি সৌভিকও। তিনিও নিজের বয়ানে স্পষ্ট জানিয়ে দেন দিদি রিয়ার কথাতেই স্যামুয়েলকে ড্রাগ আনাতে দেন। সৌভিকের এই স্বীকারোক্তিই এখন রিয়ার উপর বিপদের খাড়া নামিয়ে দিল। এখন দেখার, রিয়া কার উপর এই দায় চাপান। অন্যদিকে সুশান্তের স্টাফ দীপেশ সাওয়ান্তকেও জেরা করার জন্য এনসিবি থেকে ডেকে পাঠানো হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media