GossipHoop Plus

Bollywood Gossip: করিনার জন্য বহুবার বিতর্কে জড়ান অভিনেতা শাহিদ কাপুর, এমনকি হয় হাতাহাতিও

করিনা-শাহিদের প্রেম কাহিনী নতুন নয়। ইন্ডাস্ট্রির সকলেই প্রায় জানেন এই দুই জনের প্রেম, বিতর্ক, বিচ্ছেদের কাহিনী। একটা সময় এই দুইজনের প্রেম ইন্ডাস্ট্রিতে বেশ চর্চিত ছিল। যদিও দুজন ভিন্ন সংসারে সুখেই আছেন। দুজনের সংসারেই আছে খুদে সদস্য এবং একরাশ আনন্দ। কিন্তু, একটা সময় দুজনের সম্পর্কে ঝড় বয়ে যায়, যেই ঝড়ে অনেকেই মুখোমুখি হয়।

একবার এই দুই লাভ বার্ডসের অশান্তি চরমে পৌঁছায়। শ্যুটিং বন্ধ হওয়ার জোগাড় প্রায়। ঠিক কী হয়েছিল শ্যুটিং ফ্লোরে?

সেসময় ‘ফিদা’ সিনেমার শ্যুটিং চলছিল। শ্যুটিং ফ্লোরেই ঘটে চরম বিপত্তি। ফিদা গল্প মূলত ত্রিকোণ প্রেমের। অভিনয়ে ছিলেন ফারদিন খান, শাহিদ কাপুর ও করিনা কাপুর।

কাহিনীতে ফারদিন খানের সঙ্গে করিনার অন্তরঙ্গ দৃশ্য ছিল, এছাড়াও একটা শয্যা দৃশ্য ছিল। সেখানেই বিপত্তি। করিনার সঙ্গে ফারদিন খানকে কোনোভাবেই শয্যা দৃশ্যে অভিনয় করতে দেখতে রাজি নন শাহিদ। কথা কাটাকাটি থেকে সমস্যা প্রায় হাতাহাতি পর্যন্ত পৌঁছায়। শ্যুটিং বন্ধ হওয়ার জোগাড়। যদিও শেষমেশ শ্যুটিং হয় এবং ফিদা মোটামুটি হিট হয়। আর ঠিক এর পর থেকেই করিনা ও শাহিদের সম্পর্কের শেষ হয়। কিন্তু, এতবছর পর সেই কাহিনী কেন উঠে এলো?

সম্প্রতি, ফারদিন খান পুরোনো কথা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলেন, তিনি এবং করিনা অত্যন্ত ভাল বন্ধু। নিজেদের মধ্যে বোঝাপড়াও ভাল। শাহিদের অপরিণতমনস্কতার জন্যই সেদিন সমস্যা হয়েছিল। এরপর, কফি উইথ করণ শোতে হাজির হন শাহিদ কাপুর। ফারদিন খানের কথা প্রসঙ্গে শাহিদ স্পষ্ট করে বলেন, ‘‘ওঁর যদি আমার কোনও কথা ভাল না লেগে থাকে, তবে আমাকে ব্যক্তিগত ভাবে বলতে পারতেন। কিন্তু তা না করে ফারদিন বিষয়টি জনসমক্ষে এনেছেন। এটা কাম্য নয়।’’ যাইহোক, এই মুহূর্তে শাহিদ খান চুটিয়ে বলিউডে কাজ করলেও ফারদিন খান অনেক আগেই হারিয়ে যান এই ফিল্ড থেকে।

Related Articles