Hoop PlusTollywood

Rituparna Sengupta: ডিপ নেক শর্ট ড্রেসে নেটদুনিয়ায় আলোড়ন তুললেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র ভালোবাসেন প্রকৃতির মাঝে হারিয়ে যেতে। একই ভাবে চাঁদের স্নিগ্ধতাও ভালোবাসেন। সবাই যখন সূর্যের উজ্জ্বলতার কথা বলেন, তখন ঋতুপর্ণা মনে করিয়ে দেন চাঁদের উজ্জ্বলতার কথা। তাঁর সাম্প্রতিক কালের ছবি এই সাক্ষ্যই বহন করছে।

ইন্সটাগ্রামে ঋতুপর্ণা নিজের একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ডিপ নেক অফশোল্ডার শর্ট ড্রেস, পায়ে কালো স্টকিংস ও কালো লং বুট। লম্বা চুল ছেড়ে রেখেছেন ঋতুপর্ণা। ঠোঁটে ওয়াইন রঙের লিপস্টিক ও নখে লাল নেলপালিশ তাঁর সাজ সম্পূর্ণ করেছে। হলুদ রঙের ভেলভেট কৌচে বসে ছবিটি তুলেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন তাঁর চাঁদের উজ্জ্বলতা হতে। তাঁর এই ছবিটি ভাইরাল হয়েছে।

পুজোর সময় গায়ক-সুরকার বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সুরে ঋতুপর্ণা গেয়েছেন পুজোর গান ‘ফুলমতি’। এটি ঋতুপর্ণার প্রথম প্লে-ব‍্যাক। পাপিয়া অধিকারী (Papiya Adhikari) পরিচালিত প্রথম ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার চরিত্রটি এক উচ্চবংশীয় নারীর যিনি নৃত্যকলায় সমান পারদর্শী। চরিত্রটির জার্নি অদ্ভুত। রয়েছে প্রচুর শেড। কিন্তু তার জীবনে মাতৃত্ব মোড় ঘুরিয়ে দেয়। পতিতালয়ের নারীদের জন্য সে নিয়ে আসে মুক্তির আস্বাদ।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা অভিনীত সাসপেন্স থ্রিলার ‘সল্ট’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চন্দন রায় স্যান‍্যাল (Chandan Ray Shanyal)। এছাড়াও ঋতুপর্ণার হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্মের কাজ।

Related Articles