whatsapp channel

Amitabh Bachchan: জয়াকে রোজই মিথ্যা কথা বলতে হয়: অমিতাভ বচ্চন

‘কৌন বনেগা ক্রোড়পতি’ মানেই তারকাখচিত মঞ্চ। শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নিজেও সহকর্মীদের মাঝে মাঝেই নিজের জীবনের বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেন। এবার তিনি স্বীকার করলেন তাঁর অর্ধাঙ্গিনী জয়া বচ্চন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘কৌন বনেগা ক্রোড়পতি’ মানেই তারকাখচিত মঞ্চ। শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নিজেও সহকর্মীদের মাঝে মাঝেই নিজের জীবনের বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেন। এবার তিনি স্বীকার করলেন তাঁর অর্ধাঙ্গিনী জয়া বচ্চন (Jaya Bachchan)-কে তিনি রোজ মিথ্যা কথা বলেন!

Advertisements

বৃহস্পতিবার ‘কেবিসি’-র মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন নীনা গুপ্তা (Neena Gupta) ও গজরাজ রাও (Gajraj Rao)। সম্প্রতি এই পর্বের প্রথম প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রোমোতে দেখা যাচ্ছে, কিউ কার্ড বের করে নীনা অমিতাভকে প্রশ্ন করেন। কিন্তু নীনা তো নীনাই। তিনি আগেই অমিতাভকে দিয়ে প্রতিজ্ঞা করিয়ে নেন, তিনি যা প্রশ্ন করবেন, তার ঠিক উত্তর দিতে হবে অমিতাভকে। বিগ বি কথা দেন, তিনি নীনার প্রশ্নের ঠিক উত্তর দেবেন। এমনকি তিনি বলেন, তাঁর একটি ছোটখাট পরীক্ষাও হয়ে যাবে এর মাধ্যমে। তখনও অমিতাভ জানেন না, তাঁর জন্য কি প্রশ্নবাণ শানিয়েছেন নীনা।

Advertisements

নীনা অমিতাভকে জিজ্ঞাসা করেন, তাঁর কাছে এতদিনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র কোনটি! অমিতাভ বলেন, তাঁর কাছে প্রতিটি ফিল্ম নতুন ধরনের চ্যালেঞ্জ বহন করে। এরপরেই নীনার প্রশ্ন, যদি কোনো ফিল্ম অমিতাভকে ফিরিয়ে দিতে হত, তাহলে তিনি কোন ফিল্ম ফিরিয়ে দিতেন! বিগ বি বললেন, আগে তিনি ফিল্মের অফার পান, তারপর ভাববেন। এরপরেই নীনার মোক্ষম প্রশ্ন, কোনো দিন নিজের সঙ্গীর কাছ থেকে কিছু লুকিয়ে রাখার জন্য মিথ্যা কথা বলেছেন! এবার অমিতাভ নীনার পাশে হট সিটে বসা গজরাজকে দেখিয়ে বলেন, তাঁকে জিজ্ঞাসা করতে! কারণ তাঁর স্ত্রী পিছনেই বসে আছেন দর্শকদের সিটে।

Advertisements

এরপর অমিতাভ নীনাকে বলেন, তাঁকে প্রায় প্রতিদিনই জয়াকে মিথ্যা কথা বলতে হয়। তাঁর কথা শুনে গজরাজ হেসে ফেলেন। নীনা কপট গাম্ভীর্য দেখান। ‘কেবিসি’-র হাজার পর্বের উদযাপনে অমিতাভের সামনে হট সিটে বসেছিলেন শ্বেতা বচ্চন (Sweta Bachchan) ও নভ‍্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। সেই সময় কেবিসির সেট থেকে জয়াকে ভিডিও কল করা হয়েছিল। তারপর অবশ্য বাকিটা ইতিহাস!

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media