BollywoodHoop Plus

Urfi Javed: টুকরো কাপড় দিয়ে তৈরি পোশাকে উন্মুক্ত যৌবন, পাপারাৎজিদের বিদ্রুপ উর্ফিকে, ভাইরাল ভিডিও

আবার , আবার এবং আবারও, উর্ফি জাভেদ (Urfi Javed)। প্রতিবেদকের আঙুল লিখতে লিখতে ব্যথা হয়ে গেলেও থামবেন না উর্ফি। বিগ বস ওটিটি থেকে তাঁর অদ্ভুতদর্শন পোশাক সকলের নজরে এসেছে। এর আগে বিমানবন্দরে উর্ফির গোলাপি স্পোর্টস ব্রা ও জিনসের জ্যাকেট ভাইরাল হয়েছিল। এতদূর অবধি ঠিক ছিল। কিন্তু উর্ফির যে কি হল! হঠাৎই তিনি শুরু করলেন অদ্ভুতদর্শন পোশাক পরা।

তাঁর পোশাকের ডিজাইন বুঝতে পারা দুষ্কর। মাঝে মাঝেই মনে হয়, উর্ফি পোশাক ডিজাইনের দিক দিয়ে কিংবদন্তী কোকো শানেল-কেও ছাড়িয়ে যাবেন। সম্প্রতি আবারও তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নামছেন উর্ফি। তবে তাঁর পরনের নীল পোশাকটি দেখে মনে হচ্ছে, নীল রঙের গাউনটি টুকরো টুকরো কাটার পর আবার তা জোড়া দেওয়ার চেষ্টা করা হয়েছে। উর্ফিকে দেখে পাপারাৎজিদের একাংশ বিদ্রুপ করে বলে ওঠেন, তাঁকে সবসময়ই দেখতে দারুণ লাগে। তবে উর্ফি পাত্তা না দিয়ে অনুষ্ঠান স্থলে ঢুকে যান। এরপর দেখা যায়, অনুষ্ঠান স্থলেও ফটোসেশনের সময় তিনি বেশিক্ষণ তাঁর ফটো তুলতে দিতে রাজি ছিলেন না। তাঁকে দেখে মনে হচ্ছিল, তিনি নিজেও এই পোশাকে স্বচ্ছন্দ বোধ করছেন না।

কয়েকদিন আগেই একটি ইভেন্টে যাওয়ার সময় জিনসের উপর একটি কাট আউট টপ পরেছিলেন উর্ফি। সেই টপে তাঁর শরীরের অধিকাংশ উন্মুক্ত ছিল। ইভেন্টে যাওয়ার আগে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন উর্ফি। ছবি তুলতে গিয়ে উর্ফির পরনের টপ সামান্য সরে গিয়ে তাঁর স্তনের কিছু অংশ দৃশ্যমান হয়। শেষ অবধি টপ চেপে ধরে মুখে হাসি বজায় রেখে পরিস্থিতি সামাল দিতে হল উর্ফিকে। ইদানিং নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, উর্ফির কি ঠান্ডা লাগে না!

‘বিগ বস ওটিটি’-তে উর্ফি অংশগ্রহণ করার পর থেকে খবরের শিরোনামে আসেন। বিগ বসের ঘর থেকে প্রথম দিকেই বের হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু নিজের পোশাকের কারণে নিত্যদিন চর্চার মধ্যে থাকেন তিনি। একসময় উর্ফি বলেছিলেন, তিনি রক্ষণশীল পরিবারের মেয়ে। এই কারণে শৈশবে তাঁর মনের মতো পোশাক পরতে পারেননি তিনি। সেই সময় তিনি যা পরতে পারেননি, সেই ধরনের পোশাক এখন পরেন। মানেটা কি!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles