Bengali SerialHoop Plus

Annwesha Hazra: পুরুষ সেজে ট্যাক্সি চালানোর দায়িত্বে উর্মি! নতুন মোড়কে ‘এই পথ যদি না শেষ হয়’

রাতের দুষ্টু-মিষ্টি ধারাবাহিক হল – ‘এই পথ যদি না শেষ হয়’। এক সাধারণ মধ্যবিত্ত ট্যাক্সি চালক ও বড় লোক বাড়ির মেয়ের মিষ্টি প্রেম ও বৈবাহিক জীবনের গল্প। চরিত্রে এই দুই কপোত কপোতীর নাম উর্মি-সাত্যকি। গল্পের শুরু থেকেই টিআরপি ভালই দিয়ে আসছে এই জুটি, সম্প্রতি একটি কমে গেলেও এখনো বহু মানুষ এই দুজনের দুষ্টু মিষ্টি সংসারের নানান কাণ্ড দেখতে ব্যস্ত। ধারাবাহিকের মধ্যে কমেডি ভরপুর, আছে শাসন, কুট কচালি, পারিবারিক বন্ধন, আবেগ, রোম্যান্স আরো অনেক কিছু।

এই গল্পে অভিনয় করছে সাত্যকি তথা ঋত্বিক মুখোপাধ্যায় এবং উর্মি তথা অন্বেষা হাজরা। দুজনেই ট্যাক্সি চালাতে পারে। যদিও উর্মির হাত একটু কাচা, কিন্তু সাত্যকি নিজে হলুদ ট্যাক্সি চালিয়েই উপার্জন করে। উর্মি গোটা সংসার দেখাশুনা করে পাশাপাশি একেক দিন একেক রকমের কাণ্ড ঘটায়।

উর্মি সাত্যকি’র গল্পে আরেকটি বিশেষ ভিলেন চরিত্র হল রিনি। এই রিনি প্রথম থেকেই উর্মি ও সাত্যকির জীবনে একাধিক ঝড় এনেছে। বিয়ের পর মিষ্টি প্রেমের গল্পের মাঝে একাধিকবার সমস্যা সৃষ্টি করেছে মিষ্টি লেডি ভিলেন। অবশ্য, প্রতিবার বুদ্ধির জোরে উর্মি পরিস্থিতি সামাল দিয়ে বাড়ির সকলের কাছে হয়ে উঠেছে প্রিয়। উর্মি সব কাজ করতে রাজি, সবার সব কথা মানতে রাজি, তবে সে তার প্রিয় টুকাই বাবুকে অন্য কারো সঙ্গে ভাগ করে নিতে নারাজ। আর ঠিক এই জায়গাতেই প্রতিবারই আঘাত এনেছে ভিলেন রিনি।

অবশ্য, এই মুহূর্তে ধারাবাহিকে চলছে বড়দিন সেলিব্রেশন। টানা ৩১ তারিখ পর্যন্ত চলবে এই সেলিব্রেশন। এখানে উর্মি হটকে কিছু করবেনা এমনটা হতেই পারে না। এদিন ট্যাক্সি চালানোর দ্বায়িত্ব নিয়েছে উর্মি স্বয়ং। একেবারে পুরুষের সাজে সেজে সে র‌্যাপ করতে করতে সকলকে আমন্ত্রণ জানাচ্ছে। উর্মি নিজেই ড্রাইভ করবে এবং সকলকে যথা স্থানে সুন্দর করে পৌঁছে দেবে। অবশ্য, এমন দুর্দান্ত প্রোমো দেখে কারোর মত, “তরঙ্গ সরকার না জানি আবার কোন অঘটন ঘটাবে”,কেউ লিখেছেন, “দুর্ঘটনা ইজ কামিং সুন”। আদৌ দুর্ঘটনা ঘটবে কিনা এর জন্য দেখতে হবে পুরো এপিসোড।

Related Articles