Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: বন্ধ বিয়ে, নিমন্ত্রিতদের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী ঋতাভরী

নতুন বছর নিয়ে আসে একরাশ আশা, ভরসা। কিন্তু 2022 পড়ার আগেই মানসিক ভাবে ভেঙে পড়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র মা ও পরিচালক শতরূপা স্যান‍্যাল (Shatarupa Shanyal)। কারণ ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা (Chitrangada) ও তাঁর বয়ফ্রেন্ড সম্বিত (Sambit)-এর বিয়ে হওয়ার কথা ছিল 9 ই জানুয়ারি। কিন্তু চিত্রাঙ্গদা করোনায় আক্রান্ত। ফলে তাঁদের বিয়ের আয়োজন পিছিয়ে দেওয়া হয়েছে। একটি ভিডিও বার্তায় ঋতাভরী এই কথা শেয়ার করেছেন।

শতরূপা এর আগেই ফেসবুকে জানিয়েছেন, চিত্রাঙ্গদার কোভিড পজিটিভ হওয়ার কথা। চিত্রাঙ্গদার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর চিত্রাঙ্গদা ও সম্বিত একসাথে বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ তাঁরা চান না অতিথিদের মধ্যে সংক্রমণ ছড়াক। করোনা পরিস্থিতি আয়ত্তের মধ্যে এলে তাঁরা পরবর্তী দিনক্ষণ ঠিক করবেন। এই সঠিক সিদ্ধান্তের জন্য সম্বিত ও চিত্রাঙ্গদাকে অনেক ভালোবাসা জানিয়েছেন শতরূপা।

অপরদিকে রাতে ঋতাভরী তাঁর ভিডিও বার্তায় জানিয়েছেন, 2022-এ পা রাখার আগেই তাঁর কাছে আরও একটি খারাপ খবর হল চিত্রাঙ্গদার পর তাঁর মা শতরূপার কোভিড টেস্ট পজিটিভ এসেছে। তবে ঋতাভরীর করোনা রিপোর্ট নেগেটিভ। আশার কথা হল, শতরূপা ও চিত্রাঙ্গদার সংক্রমণ সামান্য। তবুও এই কঠিন পরিস্থিতিতে ঋতাভরীর মন ভালো নেই। তিনি বিয়েতে নিমন্ত্রিতদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। একই সঙ্গে ঋতাভরী করোনা পরিস্থিতি নিয়ে সকলকে সচেতন থাকার বার্তা দিয়েছেন।

2022 -এর আগেই সমগ্র দেশে আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। মহারাষ্ট্র ও দিল্লিতে ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফেও রয়েছে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ। এই পরিস্থিতিতে ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফ থেকে সকলকে সচেতন করা হচ্ছে। মাস্ক ও স‍্যানিটাইজার ব্যবহার করুন। অযথা কোনো স্থানে ভিড় জমাবেন না। শরীর খারাপ লাগলে দ্রুত চিকিৎসকের সাথে যোগাযোগ করুন। ভয় পাবেন না। সতর্ক থেকে করোনা পরিস্থিতির মোকাবিলা করুন।

Related Articles