Mohit Raina: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মহাদেব’ খ্যাত মোহিত রায়না, নব দম্পতিকে শুভেচ্ছা অনুরাগীদের

সম্প্রতি মোহিতের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অত্যন্ত সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন মোহিত ও তাঁর বান্ধবী অদিতি (Aditi)।

HoopHaap Digital Media

এই মুহূর্তে বলিউডে গুঞ্জন চলছে মৌনী রায় (Mouni Ray) ও সুরয নাম্বিয়ার (Suraj Nambiar)-এর আসন্ন বিবাহের। তার মধ্যেই সকলকে চমকে দিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেললেন মৌনীর প্রাক্তন বয়ফ্রেন্ড মোহিত রায়না (Mohit Raina)।

সম্প্রতি মোহিতের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অত্যন্ত সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন মোহিত ও তাঁর বান্ধবী অদিতি (Aditi)। তাঁদের বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোহিত লিখেছেন, ভালোবাসা কখনও বাধা মানে না। কাঁটাতারের বেড়া পেরিয়ে, সমস্ত হার্ডল ডিঙিয়ে সে মিলিত হয়। অভিভাবকদের আশীর্বাদ নিয়ে তাঁরা দুজন নতুন জীবন শুরু করেছেন বলে জানিয়েছেন মোহিত। তিনি নিজের ও অদিতির সুখী বিবাহিত জীবনের জন্য অনুরাগীদের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করেছেন।

কিন্তু মোহিত ও অদিতির সম্পর্কের খবর কেউ জানতে পারেননি। তাঁদের সিক্রেট অ্যাফেয়ারের কথা সকলের অজানা ছিল। এমনকি মোহিত ও অদিতির হঠাৎই বিয়ে চমকে দিয়েছে সকলকে। এদিন মোহিতের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও অদিতি পরেছিলেন বেজ রঙের প্রিন্টেড লেহেঙ্গা-চোলি। মোহিত তাঁদের বিয়ের ছবি শেয়ার করার পর করণ জোহর (Karan Johar) ও মৃণাল ঠাকুর (Mrunal Thakur) সহ টিনসেল টাউনের বহু সেলিব্রিটি মোহিত ও অদিতিকে শুভকামনা জানিয়েছেন।

‘দেবোঁ কা দেব মহাদেব’ সিরিয়ালে ভগবান শিবের চরিত্রে অভিনয়ের ফলে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছেন মোহিত। এছাড়াও কালার্স চ্যানেলের ‘চক্রবর্তী সম্রাট অশোকা’ সিরিয়ালে সম্রাট অশোকের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। সিরিয়াল ছাড়াও মোহিত বহু ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)