Hoop PlusTollywood

Saurav-Mithila: ‘বুঝে প্রেম করতে হবে’, সৃজিত-পত্নী মিথিলা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সৌরভ

বাংলা সিরিয়াল হোক বা ওয়েব সিরিজ, এই মুহূর্তে সৌরভ দাস একজন অতি পরিচিত এবং জনপ্রিয় অভিনেতা। ব্যাক্তিগত জীবনে চর্চার কেন্দ্রে থাকলেও অভিনয়গুণে নিজেকে পাকা খিলাড়ি তৈরি করে ফেলেছেন সৌরভ (Saurav Das) নিজেকে। এখনও পর্যন্ত যেই কটি ওয়েব সিরিজ করেছেন সবকটিই সৌরভ গুণে মুগ্ধ দর্শকরা।

এবারে, সৌরভ আসছেন মন্টু পাইলট সিজন ২ নিয়ে। প্রথম সিজনে খাসা অভিনয় করেছিলেন এই বিতর্কিত তরুণ অভিনেতা। কলকাতার অন্ধকার জগতের গল্প উঠে এসেছিলো মন্টু পাইলট সিজন ১ এ। সৌরভ-শোলাঙ্কি’র অভিনয় সেইসময় দর্শক মনে দাগ কাটে। আবারও দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় আসছে মন্টু পাইলট সিজন ২, এবং এতে থাকছেন সৌরভ দাস-ই, শুধু থাকছেন না শোলাঙ্কি।

শোলাঙ্কি না থাকলেও এবারের গল্পে থাকছেন বাংলাদেশ সুন্দরী তথা সৃজিত পত্নী রাফিয়াত রশিদ মিথিলা। নতুন স্ক্রিপ্ট, নতুন মুখ, এবং এক নতুন রসায়ন। এই রসায়ন নিয়েই ভীষণ একসাইটেড অভিনেতা সৌরভ দাস। এর আগে মিথিলার সঙ্গে কোনো কাজ করেননি তিনি, যদিও মিথিলার তিনি ভক্ত এবং তার কাজ তিনি দেখেছেন। যেহেতু, মন্টু পাইলট গল্পে ঘনিষ্ট দৃশ্য বা চুম্বন আছেই তাই এই নতুন রসায়ন কেমন হতে পারে এই নিয়েই সম্প্রতি সৌরভ দাস মুখ খোলেন এক সংবাদমাধ্যমে।

সৌরভের কথায়, “এই প্রথম এমন এক জনের সঙ্গে কাজ করতে যাচ্ছি যাঁকে চিনি পর্যন্ত না! ফলে, আগে বন্ধুত্ব তৈরি করতে হবে। তার পরে অভিনয়। এ ক্ষেত্রেও কিন্তু একটা ব্যাপার আছে। চেনাদের সঙ্গে কাজের মজা এক রকম। এক দম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। এক বার বন্ধুত্ব হয়ে গেলে কিন্তু নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে। তা ছাড়া, মিথিলা নিশ্চয়ই এত দিনে ‘মন্টু পাইলট’ দেখে ফেলেছেন। আমিও ওঁর কাজ দেখেছি। তাই চিত্রনাট্য বুঝে কাজ করতে আশা করি অসুবিধে হবে না।” এখানেই শেষ নয়, প্রেমের দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে সৌরভ মজার ছলে বলেন, “সৃজিতদা হয়তো বলে উঠবেন, ‘বাবু, বেশি না!” যদিও সৃজিত মুখোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ। তিনি এও জানিয়েছেন যে গুমনামী শ্যুট হওয়ার সময় সৌরভ ডাক পেয়েছিলেন, কিন্তু তারিখের জন্য হয়ে ওঠেনি। এখন, আর সৃজিতের ঘরে না, একেবারে অন্দরমহলে ঢুকে গিয়েছেন অভিনেতা সৌরভ দাস। বাকি গল্প মন্টু পাইলট ২ বলবে খুব শীঘ্রই।

Related Articles