whatsapp channel

Shahid-Kareena: করিনার সঙ্গে অন্য পুরুষের ঘনিষ্ঠ দৃশ্য, মেনে নিতে পারেননি প্রেমিক শাহিদ কাপুর!

বলিপাড়া তখন শাহিদ-করিনার প্রেমে ভরপুর। শাহিদ-করিনা একে অপরকে চোখে হারিয়ে ফেলছেন। এমনও হয়েছিল যে তাঁরা একে অপরকে ছাড়া সিনেমা করার কথা ভাবতেই পারতেন না, বিশেষত শাহিদ। স্বাভাবিক ভাবেই পরিচালক গোষ্ঠী…

Avatar

HoopHaap Digital Media

বলিপাড়া তখন শাহিদ-করিনার প্রেমে ভরপুর। শাহিদ-করিনা একে অপরকে চোখে হারিয়ে ফেলছেন। এমনও হয়েছিল যে তাঁরা একে অপরকে ছাড়া সিনেমা করার কথা ভাবতেই পারতেন না, বিশেষত শাহিদ। স্বাভাবিক ভাবেই পরিচালক গোষ্ঠী তো বেজায় নাজেহাল।

যাই হোক, ‘ফিদা’ ছবিতে একসঙ্গে কাজের সুযোগ দেওয়া হয় তাঁদের। ভীষণ খুশির বিষয়, রাজিও হয়ে যান প্রেমিক জুটি। কিন্তু শাহিদ জানতে পারেন এই ছবিতে জুটি বাঁধবেন করিনা-ফারদিন খান, শাহিদ হবেন ভিলেন। শুধু তাই নয় দীর্ঘ চুম্বনের দৃশ্য নাকি রয়েছে জুটির। ‘একে রামে রক্ষে নেই, তার উপর সুগ্রীব দোসর’। শাহিদ তেড়ে যান সেটে। ঝামেলায় জড়িয়ে পড়েন দুই হিরো।

শেষমেষ ঝামেলা থেকে মুক্তিও মেলে সেটের। ক্যামেরাও আবার চালু হয়। অবশ্য একথা অস্বীকার করেছেন দুই তারকা। তবে দুজনের মধ্যে যে কোনো বন্ধু ভাব নেই, তা বোঝা যেত শাহিদের ফারদিনের নামে কুমন্তব্যে। ফারদিন শাহিদকে বারণও করে দিয়েছিলেন তাঁর ব্যাপারে না কথা বলতে। বলাই বাহুল্য, কেউ ই কারও বিপক্ষে যাওয়ায় লোভ সামলাতে পারেননি।

ফারদিন এও জানিয়ে ছিলেন যে, শাহিদের সাথে ঝামেলা হলেও করিনা তাঁর বন্ধু ছিলেন, ছবিটিতে কখনোই তাঁদের চুম্বন দৃশ্য ছিলনা, একটি বিশেষ গানের জন্য খানিক ঘনিষ্ঠ মুহূর্ত ফুটিয়ে তুলতে হয়েছিল মাত্র।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media