whatsapp channel

মোদীকে ধার দিয়েছিলেন শাহরুখ খান

বলিউডের কিং বলতে যাঁর নাম প্রথমেই আলোচিত হয়, তিনি শাহরুখ খান (Shahrukh Khan)। ত্রিশ বছরের বেশি সময় তিনি কাটিয়ে ফেলেছেন বলিউডে। পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর জেলমুক্তির জন্য তিনি কোনো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের কিং বলতে যাঁর নাম প্রথমেই আলোচিত হয়, তিনি শাহরুখ খান (Shahrukh Khan)। ত্রিশ বছরের বেশি সময় তিনি কাটিয়ে ফেলেছেন বলিউডে। পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর জেলমুক্তির জন্য তিনি কোনো রাজনৈতিক দলের কাছে মাথা নোয়াননি। ভরসা রেখেছেন আইনের উপর। এহেন শাহরুখ একবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)-কে ধার দিয়েছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

Advertisements

তবে অবশ্যই টাকা নয়, গাড়ি ধার দিয়েছিলেন শাহরুখ। শাহরুখ যথেষ্ট গাড়ির শখ রাখেন। তাঁর গ্যারাজে রয়েছে বারো কোটি টাকার বুগাতি ভেরন। এছাড়া রয়েছে চারটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি, একটি রোলস রয়েস ফ্যান্টম কুপেও যার দাম আট কোটি টাকা। রয়েছে 3 কোটি টাকারও বেশি মূল্যের বিএমডব্লিউ আই এইট, চৌদ্দ লাখ টাকা মূল্যের একটি কাস্টমাইজড ভ্যানিটি ভ্যান। এছাড়াও রয়েছে একটি কালো রঙের লিমুজিন। একশো মিটার লম্বা এই লিমুজিনটি নাকি শাহরুখ ধার দিয়েছিলেন নরেন্দ্র মোদীকে।

Advertisements

2018 সালে গ্রেট ব্রিটেনে আয়োজিত কমনওয়েলথ সম্মেলনে অংশগ্রহণ করতে মোদী নাকি শাহরুখের লিমুজিন গাড়িটি ব্যবহার করতেন। বাহান্নটি দেশের প্রতিনিধিদের নিয়ে আয়োজিত এই সম্মেলনে মোদী যেতেন লাক্সারি সেডানে চড়ে। সেটি নাকি ছিল শাহরুখের লিমুজিন। ওই সম্মেলনে নরেন্দ্র মোদী একমাত্র রাজনীতিবিদ ছিলেন যিনি একশো মিটার লম্বা লিমুজিনের চড়ার অনুমতি পেয়েছিলেন। অথচ তাঁর কাছে ছিল প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত কনভয়। কিন্তু মোদী চেয়েছিলেন, তাঁর এন্ট্রি যেন গ্র্যান্ড হয়। এই কারণেই লিমুজিনটি ব্যবহার করেছিলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Narendra Modi (@narendramodi)

2014 সালে ওই লিমুজিনে চড়েই দুবাইয়ে শাহরুখ ও গৌরী (Gauri Khan) তাঁদের রিয়েল এস্টেট প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন। রিয়েল এস্টেট প্রকল্পটি পোষাকি নাম ছিল ‘রয়্যাল এস্টেট বাই শাহরুখ খান’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media