BollywoodHoop Plus

Puja Banerjee: হলুদ লেহেঙ্গা চোলিতে অনাবৃত পিঠ, হট লুকে নজর কাড়লেন পুজা

পুজা ব্যানার্জী (Puja Banerjee) ইদানিং প্রায়ই নিজের নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন। অধিকাংশ ছবিতে তাঁর পরনে থাকে সাহসী পোশাক। মা হওয়ার পরেও পুজা কিন্তু নিজেকে শেপে রেখেছেন। কারণ তিনি যথেষ্ট ফিটনেস সচেতন। সম্প্রতি ইন্সটাগ্রামে নতুন কিছু ছবি শেয়ার করেছেন পুজা।

পুজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের লেহেঙ্গা চোলি। চোলি জুড়ে রয়েছে লাল ও সবুজ রঙের ফ্লোরাল প্রিন্ট। তাতে রয়েছে মিরর ওয়ার্ক ও চুমকির কারুকার্য। চোলিটি ফুলস্লিভ। স্লিভে হাতের অংশ জুড়ে রয়েছে নীল ও লাল বর্ডার। হঠাৎ দেখলে মনে হতে পারে প্রচুর চুড়ি পরেছেন পুজা। চোলিতে এই ধরনের কারুকার্য থাকার ফলে হাতে চুড়ি পরার প্রয়োজন পড়বে না। ডিপ নেক চোলির মাধ্যমে পুজার ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। তবে তা হাত দিয়ে আড়াল করেছেন পুজা। চোলির পিছনে পিঠের দিকও ডিপ নেক। ফিতে দিয়ে বাঁধা রয়েছে চোলি। নাভির নিচে রয়েছে হলুদ রঙের লেহেঙ্গা। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। তাতে কারুকার্য করা পাইপিং থাকলেও গোটা লেহেঙ্গা জুড়ে কোনো ডিজাইন নেই।

এই পোশাকের সাথে কোনো মেকআপ করেননি পুজা। চুলেও বাঁধা ছিল সাধারণ খোঁপা। কারণ পোশাকটি পরে ট্রায়াল দিচ্ছিলেন তিনি। ফ্যাশন ডিজাইনার অধ্যা (Adhya)-র স্টুডিওতে এদিন লেহেঙ্গা-চোলির ট্রায়াল দেন পুজা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে পুজা নিজেও এই কথা জানিয়েছেন। পুজার ছবির কমেন্ট বক্সে কাশ্মীরা শাহ (Kashmeera Shah) লিখেছেন, পুজাকে খুব সুন্দর লাগছে। পুজার অনুরাগীরাও তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

‘দেবোঁ কা দেব মহাদেব’ সিরিয়ালের মাধ্যমে মুম্বইয়ে পরিচিতি লাভ করেছিলেন বঙ্গতনয়া পুজা। কলকাতাতেও বেশ কয়েকটি বাংলা ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে সম্প্রতি অভিনয় করেছেন পুজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo