whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: পোশাক বিতর্ক ভুলে বিয়ের পিঁড়িতে বসছেন উর্ফি জাভেদ! ব্যাপারটা কি?

উর্ফি জাভেদ (Urfi Javed) সবসময়ই তাঁর পোশাকের কারণে চর্চায় থাকেন। কিন্তু এবার তিনি চর্চার শিখরে তাঁর প্রি-ওয়েডিং ফটোশুটের জন্য। নেটদুনিয়ায় ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে উর্ফির বিয়ে নিয়ে।

সম্প্রতি উর্ফি ইন্সটাগ্রাম স্টোরিতে ‘প্রি-ওয়েডিং ফটোশুট’ লিখে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে তাঁর পরনে ছিল লাল রঙের লং ড্রেস। কিন্তু তারপর তাঁর একটি পোস্ট থেকে জানা যায়, এটি তাঁর বিয়ের প্রি-ওয়েডিং ফটোশুট নয়। পঞ্জাবি গায়ক কুঁয়রের একটি মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি। তার একটি ভিডিও শেয়ার করে উর্ফি জানিয়েছেন, তিনি মাইনাস আট ডিগ্রি তাপমাত্রায় এই ভিডিও শুট করেছেন। উর্ফির শেয়ার করা ভিডিওতে তাঁকে ঠান্ডার মধ্যে খোলামেলা পোশাক পরে শুট করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

কয়েকদিন আগে উর্ফি জানিয়েছেন, তাঁর ট্রোলাররা তাঁর বাবা অথবা শাশুড়ী নন যে তাঁদের ভয় পেতে হবে। ইন্সটাগ্রামারদের 1926 সালের শাশুড়ী বলেও মন্তব্য করেন উর্ফি। মুম্বই এয়ারপোর্টে থেকে ‘নট জাভেদ আখতার’স গ্র্যান্ডডটার লেখা সাদা রঙের স্লিটেড টি-শার্ট পরে ভাইরাল হয়েছিলেন উর্ফি। উপরন্তু তাঁর হাতে ছিল শ্রীমদ্ভাগবত গীতা। উর্ফি নিজেই বলেছিলেন, তাঁর টি-শার্টের লেখাটি যেন ভালোভাবে ক্যামেরায় ধরা পড়ে। এই বার্তা যেন সকলের কাছে পৌঁছে যায়, তিনি জাভেদ আখতারের নাতনী নন।

উর্ফি জানিয়েছেন, তিনি অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে। ফলে তিনি ওড়না ছাড়া বাড়ির বাইরে বেরোতে পারতেন না। রক্ষণশীলতা মানতে না পেরে বাড়ি ছেড়ে পালিয়ে এসেছিলেন উর্ফি। ধীরে ধীরে মুম্বইয়ের মাটিতে নিজের পরিচয় তৈরি করেন উর্ফি। ‘বিগ বস ওটিটি’ তাঁকে পরিচিতি দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

whatsapp logo