whatsapp channel

Srabanti Chatterjee: নিজেকে বদলে ফেলার সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নববর্ষের সাথে নতুন লুক নিয়েও পরীক্ষা করতে শুরু করেছেন। একসময় অনেকের ধারণা ছিল, নায়িকা বা অভিনেত্রী হতে গেলে লম্বা চুল রাখতে হবে। স্টিরিওটাইপ এই ধারণাকে ইদানিং…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নববর্ষের সাথে নতুন লুক নিয়েও পরীক্ষা করতে শুরু করেছেন। একসময় অনেকের ধারণা ছিল, নায়িকা বা অভিনেত্রী হতে গেলে লম্বা চুল রাখতে হবে। স্টিরিওটাইপ এই ধারণাকে ইদানিং বহু অভিনেত্রী ভেঙে দিচ্ছেন। তাঁদের তালিকায় নাম লেখালেন শ্রাবন্তীও। শেষ অবধি শর্ট হেয়ারকাট করিয়ে ফেললেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তী গিয়েছিলেন জলি চন্দ (Jolly Chanda)-র সালোঁ ‘সাটিন রোজ’-এ। সেখান থেকেই একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে পোস্ট করলেন তিনি। ইন্সটাগ্রাম রিলের প্রথমে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর লম্বা চুল যার গোড়ায় রয়েছে হাইলাইটস। শ‍্যাম্পু করে তিনি রেডি হেয়ারকাট করাতে। কিছুক্ষণের মধ্যেই জলির কাঁচির কামালে পরিবর্তন হল শ্রাবন্তীর লুকের। হেয়ার তো শর্ট হলই, চুলের রঙ বদলে হল কপার। ব্লো ড্রাই করে জলি আনলেন শ্রাবন্তীর চুলে হালকা কার্ল। এদিন হালকা মেকআপ ও গোলাপি লিপস্টিকে যথেষ্ট আকর্ষক লাগছিল শ্রাবন্তীকে। চোখে ছিল কালো ফ্রেমের চশমা। হালকা নীল রঙের শার্ট ও ট্রাউজার পরেছিলেন শ্রাবন্তী। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন জলিও।

রিলের ক্যাপশনে শ্রাবন্তীর প্রশংসা করে তিনি লিখেছেন, শ্রাবন্তী শিশুর মতো সহজ-সরল ও মিষ্টি একটি মেয়ে। তিনি যথেষ্ট সুন্দরী। কিন্তু লাগাতার শুটিং করতে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল শ্রাবন্তীর চুলের গোড়ার অংশ। ফলে তিনি হেয়ার শর্ট করিয়েছেন। জলি সকলকে পরামর্শ দিলেন, চুলের গোড়া সুস্থ রাখতে কখনও কখনও চুল ছোট করে কেটে নিতে। পাশাপাশি তিনি লিখেছেন, শর্ট হেয়ারে কোনো উজ্জ্বল রঙ করে নিতে।

সাম্প্রতিক কালে ‘কাবেরী অন্তর্ধান’-এ প্রশংসিত হয়েছে শ্রাবন্তীর অভিনয়। আগামী দিনে মুক্তি পাবে তাঁর আরও একটি ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে রবীন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)।

whatsapp logo