Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: আল্লু অর্জুনের স্টাইলে কোমর দুলিয়ে ‘পুষ্পা’র গানে নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

হিমেশ রেশমিয়ার পরিচালনায় রানাঘাটের রানু মন্ডলের ‘তেরি মেরি’ গানের সুর মনে আছে নিশ্চয়ই! ভাইরাল হয়েছিল তরতর করে। নেটিজেনরা বিনোদনের একটি অংশ রানুকে দিয়েই রেখেছেন। প্রায়শই বিভিন্ন ছোটখাটো সাক্ষাৎকারে বেসামাল কথা বলে নেটপাড়ার নজর কাড়েন রানাঘাটের রানু। অতিসম্প্রতি রানু এবার রিল বানাতেও শুরু করেছেন। ভাইড়ালও হচ্ছে তরতর করে।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে ‛পুষ্পার’ শ্রীবল্লী গানে নেচে উঠেছেন রানু। নেটিজন তো রানুকে ট্রেন্ডিং গানে নৃত্যভঙ্গিমায় পেয়ে বেজায় খুশি। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের মতো কায়দায় লুঙ্গি পরে উপরে একটি নীল জামা চাপিয়ে বেশ জুতো খুলে খুলে খোশমেজাজে নাচতে দেখা গেল রানু মন্ডলকে। বেশ কিছুদিন ধরে খবর দুনিয়া থেকে দূরে চলে আসলেও সুযোগ পেলেই নেটপাড়ার নজর কাড়তে দুমিনিটও লাগেনা। ট্রোল হতে হলেও ফেম মিলেই যায়।

বিশেষভাবে উল্লেখ্য, বেশ কিছু মাস ধরেই রানুর জীবনযাত্রা নিয়ে, রানাঘাট থেকে বলিউডের সফর নিয়ে একটি সিনেমার ভাবনাচিন্তা চলছে। ভাবনায় আছেন পরিচালক ঋষিকেশ মন্ডল। ছবির নাম হতে পারে ‘মিস রানু মারিয়া’। রানুর চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে। ‘সেক্রেড গেমস’-এর জন্য জনপ্রিয় ঈশিকা। নয়ের দর্শকের ভঙ্গিমাতেই পরিচালিত হবে ছবিটি। একাধিক গানের আলোড়নও থাকবে। গানগুলি পরিচালনা করতে পারেন সুরজিৎ, সিধু ও নীলাকাশরা। অবশ্যই ছবিটির উল্লেখযোগ্যতা নির্ভর করবে নেটিজেনদের উপর।

প্রসঙ্গত, রানাঘাটের প্ল্যাটফর্মে কোনোরকমে ভিক্ষা করে দিনপাত হতো তাঁর। তাঁর গলায় গান শুনে হিমেশ খুশি হয়ে তাঁকে নিয়ে এসেছিলেন বলিপাড়ার। জুটি বেঁধে তেরি মেরি গান গেয়ে রাতারাতি সেলেব্রিটি হয়ে যান। কিন্তু কপালের ফের বোঝা দায়। এত ফেম সামলাতে না পেরে কিছু বেমানান কথা বলে বসেন সংবাদ মাধ্যমে।ব্যাস,ঠাট্টা-তামাশার শিকার হয়ে ফিরে আসতে হয় রানাঘাটের ভাঙা বাড়িতে স্বপ্নগুলো নিয়ে। হয়ত আবার নতুন করে রানাঘাটের ‛লতা’ হয়ে ওঠার স্বপ্ন সফল করতে নিজের গুনেই এগোনোর সুযোগ পাবেন কোনো একদিন।

Related Articles