whatsapp channel

Today’s Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের ভাগ্যফল

আজ ৯ই ফেব্রুয়ারি ২০২২ (২৬শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ৯ই ফেব্রুয়ারি ২০২২ (২৬শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বিয়ের জন্য বাড়ি থেকে চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটান, দাম্পত্য সুখ উপভোগ করবেন। কর্মক্ষেত্রে উচ্চপদে প্রমোশনের সম্ভাবনা।

বৃষ (TAURUS): শারীরিক অসুস্থতা ফেলে রাখবেন না, অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। আজ অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা রয়েছে বুঝেশুনে খরচ করবেন।

মিথুন (GEMINI): আত্মীয়ের সঙ্গে তর্ক-বিতর্ক এড়াতে মাথা ঠাণ্ডা রাখুন। আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। দাম্পত্য জীবনের সুখ বজায় থাকবে।

কর্কট (CANCER): আপনার বিয়ের জন্য আজ বাড়িতে আলোচনা হতে পারে। মা-বাবার মতামত গ্রহণ করুন। ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

সিংহ (LEO): ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ, বাড়তি লাভের মুখ দেখবেন। নতুন ব্যবসার পরিকল্পনা অবশ্যই মা-বাবার সঙ্গে ভাগ করে নিন। পারিবারিক সম্পত্তির ভাগ বাটোয়ারা হতে চলেছে।

কন্যা (VIRGO): সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। বুদ্ধি দিয়ে শত্রুর চক্রান্ত ভেদ করতে পারবেন, কাজেই মাথা ঠাণ্ডা রাখুন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে।

তুলা (LIBRA): জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজে বিপুল অর্থ হাতে পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়, পরীক্ষায় ভালো ফল পেতে আরো ধৈর্য ধরতে হবে। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): কর্মক্ষেত্রে উন্নতির জন্য আরও ধৈর্য ধরতে হবে, এই মুহূর্তে সাফল্যে বাধা রয়েছে। নিজের খারাপ আচরণের জন্য লজ্জিত হবেন। কোনো নারীর দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): আজকের দিনটি আপনার জন্য বেশ সুখের। ভ্রমণের জন্য দিনটি অনুকুল। স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করবেন। সেবামূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত রেখে শান্তি পাবেন।

মকর (CAPRICORN): ভ্রমণের জন্য দিনটি উপযুক্ত নয়, বাড়িতে থাকার চেষ্টা করুন। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের মূল্য হাতে পাবেন। তৃতীয় ব্যক্তির কারণে স্বামী-স্ত্রীর সম্পর্কে দূরত্ব আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): অসৎ বন্ধুর পাল্লায় পড়ে কোনো খারাপ কাজ করতে যাবেন না, পরে অনুশোচনায় ভুগবেন। সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটবে, বিচ্ছেদ পর্যন্ত এগোতে পারে। নিজেকে স্থির রেখে সকল সিদ্ধান্ত নিন।

মীন (PISCES): কাছের মানুষের ব্যবহারে দুঃখ পাবেন। ভালো কাজে সাফল্য আসবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময় নয়, বিদেশ যাত্রা করতে চাইলে আরো অপেক্ষা করতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media