whatsapp channel
Bengali SerialHoop Plus

Adrit Roy: গুজব নাকি সত্যি প্রেম! কৌশাম্বীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদৃত রায়

প্রিয় তারকাদের প্রেমে পাঁচফোড়ন মিশিয়ে চলেছে নেটপাড়া। একের পর এক গুঞ্জন উঠে আসছে ‘মিঠাইরাণী’র ‘উচ্ছেবাবু’ অর্থাৎ আদৃতের রায়ের বিষয়ে। তবে সুপ্রিয়া মন্ডলের সাথে আদৃতের সম্পর্কের গুঞ্জনটি সত্য। সত্যিই দশ বছরের প্রেম ছিল তাদের। এদিকে কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্কের গুঞ্জনটি কি একেবারেই নিছক?

আদৃত ও সুপ্রিয়ার বিচ্ছেদের পর থেকেই উঠে আসছে কৌশাম্বীর সাথে তাঁর প্রেমের গুঞ্জন। মিঠাই-এর সেটেই দুজনের ভালো করে আলাপ। কৌশাম্বী আসলে ‘মিঠাই’তে আদৃতের পিসতুতো দিদি। এই বিষয়ে আদৃত জানান, যা রটে তা মাজেসাঝে বটলেও সবসময় বটে না। এবারেও তাই। কৌশাম্বী চক্রবর্তী সেটের অন্যান্য সদস্যদের মতোই তাঁর অনেক কাছের বন্ধু। বন্ধুত্বের সমীকরণ সবসময় প্রেম দিয়ে বিচার না করাই ভালো। নিন্দুকের কাজ নিন্দুক করুন তাঁর নাকি কিছুই আসে যায় না।

আদৃতের কথায়, “এর আগে দিতিপ্রিয়ার সাথেও আমার নাম নেওয়া হয়েছিল। রটেছিল সম্পর্কে আছি আমরা। আসলে নিতান্তই যাঁরা পরজীবী এমনটা বলবেন। বলুন। পারলে আমিও সেরকম এর বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারি। কিন্তু নেবনা। কারণ এসব বিষয়কে আমল দিয়েই বা কি লাভ?” ‘মিঠাই’-এর টিআরপি প্রচুর নীচে নেমেছে এ সপ্তাহে। সর্বপ্রথম থেকে একেবারে পাঁচে। সে বিষয়েও সোজাসাপ্টা উত্তর দিয়ে বসেছেন জনপ্রিয় অভিনেতা, “টিআরপি আমাদের অভিনয়ের মূল উদ্দেশ্য নয়। ”

বলা বাহুল্য, কিছুদিন আগেই বিয়ে ভেঙেছে আদৃতের। বিগত বছরেই নভেম্বরের দিকে বাগদত্তা সুপ্রিয়ার সাথে সাত পাকে ঘোরার কথা ছিল তাঁর। বেশ কিছু অমায়িক কারণে সেটি হয়নি। হয়ত আদৃত এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি। সময় চেয়েছিলেন। শোনা গিয়েছিল, প্রেমিকের বিষয়ে পজেসিভ হয়ে বারবার তাঁর শ্যুটিং সেটে চলে আসা আদৃতের জন্য ছিল অস্বস্তিকর ও অসম্মানজনক। তাই ছাড়াছাড়ি হয়েছে। অবশ্য এ বছরেই তড়িঘড়ি অন্যজনের সাথে আংটি বদল করে ফেলেছেন সুপ্রিয়া।

whatsapp logo