whatsapp channel

Rakhi Sawant: ‘সন্তান চেয়েছিলাম, ও দিতে পারেনি’, বিচ্ছেদের পর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক রাখি সাওয়ান্ত

বিগ বস ১৫-এর সদস্য অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও তাঁর স্বামী রিতেশের তিন বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে গিয়েছে। ভ্যালেন্টাইনস ডের ঠিক এক দিন আগে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন অনুরাগীদের, "কিছু জিনিস আমার নিয়ন্ত্রণের বাইরে ছিল। তাই এই বিচ্ছেদ আমি সত্যিই দুঃখিত।” কিন্তু কেন এই বিচ্ছেদ, তা একদমই খোলসা করে বলতে চাননি তিনি।

Avatar

HoopHaap Digital Media

বিগ বস ১৫-এর সদস্য অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও তাঁর স্বামী রিতেশের তিন বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে গিয়েছে। ভ্যালেন্টাইনস ডের ঠিক এক দিন আগে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন অনুরাগীদের, “কিছু জিনিস আমার নিয়ন্ত্রণের বাইরে ছিল। তাই এই বিচ্ছেদ আমি সত্যিই দুঃখিত।” কিন্তু কেন এই বিচ্ছেদ, তা একদমই খোলসা করে বলতে চাননি তিনি।

সম্প্রতি বিচ্ছেদের কারণ জানাতে মুখ খুললেন রাখি। স্বামী রিতেশকে নিয়ে বেশ বিস্ফোরক হয়ে তিনি জানালেন, “গতকাল নিজের সমস্ত জিনিসপত্র গুছিয়ে সে আমাকে ছেড়ে চলে গেছে! কিন্তু আমি তাকে খুব ভালোবাসতাম। বিগ বসের কয়েক সপ্তাহ আগে, আমরা মুম্বাইতে আমাদের বাড়িতে একসাথে থাকতে শুরু করি। জানতে পেরেছিলাম তার বর্তমান অন্য স্ত্রী ও মেয়ে রয়েছে। কিন্তু তাঁদের ডিভোর্স হয়নি ।এখন আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছে রিতেশ।তাই আমার সাথে আর থাকতে চায় না।”

রাখি জানান, “বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসার পর যখন জানতে পারি তার স্ত্রী ও সন্তান রয়েছে, তখন আমার মন ভেঙে যায়। আমি একজন মহিলা এবং একটি শিশুর প্রতি অবিচার করতে পারি না। আমি তাকে অনেক ভালবাসি এবং আমি তাকে সবকিছুর জন্য ক্ষমা করব। যদি ডিভোর্স হয়ে যায় এবং আমার কাছে ফিরে আসতে চায়, তার জানা উচিত যে আমি তার জন্য অপেক্ষা করছি। কিন্তু যদি সে তার স্ত্রী এবং সন্তানদের নিয়ে সুখী হয় তবে ঈশ্বর তাকে মঙ্গল করুন। সবকিছু শেষ।”

রাখির মতে, বিগ বসের চুক্তি পত্রে ছিল গ্র্যান্ড ফাইনালে একসাথে উপস্থিত না হলে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হতে পারে। তাই রিতেশ রাখিকে ছাড়ার সাহস পাননি। তাছাড়া রিতেশের ব্যবসায়ও অনেক ক্ষতি হয়েছে। তাই হয়ত অনেক আগেই হয়তো তাঁকে ছেড়ে যেতেন। পাশাপাশি রাখি এও জানান, তিনি রীতেশকে ছেড়ে চলে যাওয়ার আগে সন্তান দিতে বলেছিলেন। কারণ রাখি তাঁর স্বামীকে ছাড়তে চাননি। এমনকি রীতেশের পা ধরে কান্নাকাটিও করেন রাখি। অভিনেত্রী রাখি সাওয়ান্তের ভাষায়, বিয়ে এবং প্রেম আমার কাছে তামাশা নয়।“

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media