whatsapp channel

Victor Banerjee: ফের সংকটে ভিক্টর ব্যানার্জী, তৃতীয়বার করোনার পাশাপাশি ডেঙ্গু আক্রান্ত অভিনেতা

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে অনেকেই মনে করছেন। কিন্তু বাস্তবে একাধিক মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার তৃতীয় বার করোনায় আক্রান্ত হলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে অনেকেই মনে করছেন। কিন্তু বাস্তবে একাধিক মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার তৃতীয় বার করোনায় আক্রান্ত হলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু এরপর ধীরে ধীরে সেরেও উঠেছিলেন। কিন্তু সেরে ওঠার কয়েকদিনের মধ্যেই আবারও তাঁর শরীরে ধরা পড়ল করোনা।

Advertisements

গত কয়েক বছর ধরেই মুসৌরিতে থাকেন ভিক্টর। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে তিনি কলকাতায় এলেও করোনায় আক্রান্ত হওয়ার কারণে যোগ দিতে পারেননি। সংগঠনের পক্ষ থেকে ভিক্টরকে সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর নামাঙ্কিত জীবনকৃতি সম্মানে সম্মানিত করার কথা থাকলেও তা সম্ভব হয়নি। ফলে আগামী 28 শে ফেব্রুয়ারি রোটারি সদনেতাঁকে পৃথক একটি অনুষ্ঠানের মাধ্যমে সম্মানিত করার কথা জানিয়েছিল ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

Advertisements

Advertisements

কিন্তু শুক্রবার আবারও ভিক্টরের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর 28 শে ফেব্রুয়ারির অনুষ্ঠান বাতিল করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গেই ডেঙ্গু সংক্রমণ হয়েছে ভিক্টরের। ফলে উদ্বেগ বাড়াচ্ছে তাঁর শারীরিক পরিস্থিতি।

Advertisements

চলতি বছর প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ভারত সরকারের পক্ষ থেকে ভিক্টরকে শিল্পকলায় অবদানের জন্য পদ্মভূষণ দেওয়ার কথা ঘোষণা করেছেন কেন্দ্রীয় সরকার।

 

View this post on Instagram

 

A post shared by CanIndia News (@canindianews)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media