whatsapp channel

Sneha Das: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘খেলাঘর’-এর ‘রাধা’, অভিনেত্রীকে শুভেচ্ছা অনুরাগীদের

সবার নজর এই মুহূর্তে বি টাউনের দিকে। সেখানে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তাঁরা অবশ্য এখনও বলে যাচ্ছেন, এসবই গুজব। কিন্তু টলিউডের টেলিটাউনে…

Avatar

HoopHaap Digital Media

সবার নজর এই মুহূর্তে বি টাউনের দিকে। সেখানে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তাঁরা অবশ্য এখনও বলে যাচ্ছেন, এসবই গুজব। কিন্তু টলিউডের টেলিটাউনে এর মধ্যেই বিয়ে হয়ে গেল ‘খেলাঘর’ ধারাবাহিকের রাধা ওরফে স্নেহা দাসের (Sneha Das)। তবে চুপিসারে মোটেও নয়। কারণ সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হয় তা আর চুপিসাড়ে বলা যায় না।

স্নেহার বিয়ের জল্পনা কিছুদিন আগেই শুরু হয়ে গিয়েছিল। তাঁর বরের নাম শুভজিৎ গঙ্গোপাধ্যায় (Shubhajit Ganguly)। তিনি নিজে ফ্রিল‍্যান্স মডেল ও অভিনেতা। পেশাগত ভাবে শুভজিৎ বাইপাসের ধারে অবস্থিত এক পাঁচতারা হোটেলের রিসেপশন ম্যানেজার। পুরোপুরি বাঙালি ধরনে হয়েছে স্নেহার আইবুড়ো ভাত। বাদ যায়নি চিংড়ি, পাবদা, মাটন কিছুই। মাটির পাত্রে তাঁকে সবকিছু পরিবেশন করা হয়েছিল। গাঁদাফুলের মালা দিয়ে সাজানো হয়েছিল আইবুড়োভাতের থালি।

বিয়ের সন্ধ্যায় সম্পূর্ণ সাবেকি কনের সাজে পাওয়া গেল স্নেহাকে। লাল রঙের বেনারসী, সোনার গয়না, শাঁখা-পলা ও সিঁদুরে অপূর্ব লাগছিল তাঁকে। তবে বিয়ের সাজেও স্নেহা ভোলেননি ফিউশন টাচ দিতে। নাকে পরেছিলেন সুবিশাল রাজস্থানি নথ। স্নেহাকে নতুন জীবনের শুভকামনা জানাতে উপস্থিত ছিলেন একঝাঁক সেলিব্রিটি। তবে এদিন হল শুভজিৎ ও স্নেহার আনুষ্ঠানিক বিয়ে। আইনি মতে বিয়ে আগেই হয়ে গিয়েছিল।

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও ডেবিউ করতে চলেছেন স্নেহা। ‘অচেনা উত্তম’ ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media