whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল, ভেজা পোশাকে সুইমিংপুলে উর্ফি, ঘুম উড়ছে নেটিজেনদের

বিগ বস খ্যাত উর্ফি জাভেদ প্রায়শই হট লুকে ধরা দেন ইন্সটাগ্রামে। তাকে আবারও দেখা গেল লাস্যময়ী রূপে। খোলামেলা পোশাকে পুলের মধ্যে ইনস্টা রিলে মাতলেন তিনি। যে ইনস্টা রিলটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ইন্সটাগ্রামে পোস্ট করা এই রিলে তাকে দেখা যাচ্ছে আকাশি রঙের একটি বিকিনিতে। বক্ষের অন্তর্বাসের নিচ দিয়ে ধরা পড়ছে তার পালক আঁকা ট্যাটু। ‘থোড়া প্যায়ার থোড়া ম্যাজিক’ সিনেমার বিখ্যাত গান ‘লেজি লমহে’ তে গলা মেলাতে মেলাতে সুইমিং পুল থেকে উঠে আসছেন তিনি। নীল বিকিনির মধ্য দিয়ে স্পষ্টত উঁকি দিচ্ছে তার স্তন যুগল। এই একটি মাত্র ইন্সটা রিল দিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন আগুন ঝরাচ্ছেন তিনি। তার সারা শরীর জলে ভিজে আছে। “ধারকান হ্যায় ঠ্যাহরি সি” এই লাইনে খোশমেজাজে গলা মেলাচ্ছেন উর্ফি জাভেদ। তিনি যেন সত্যিই তার অনুরাগীদের নিশ্বাস আটকে রেখেছেন। ভেজা অগোছালো চুল কে হাত দিয়ে ঠিক করতে দেখা যাচ্ছে তাকে। পুল বিলাসিনী এই মডেলের শুধু এই রিল ভাইরাল নয়, বিগত কয়েক মাস ধরে তিনি বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া জুড়ে। তার যেকোনো পোস্টই নজর কাড়ে নেটিজেনদের। এহেন বোল্ড রিল অনুরাগীদের নজর কাড়বে এ তো সহজেই আন্দাজ করা যায়। তাও আবার মডেলের নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে রিলটি পোস্ট করা হয়নি। তাতেই তিনি কুড়িয়ে ফেলেছেন হাজার হাজার মানুষের লাইক। এই বছর বিগ বস ওটিটিতে তাকে অংশগ্রহণকারী হিসেবে দেখা যায়। যদিও তিনি প্রথম এলিমিনেটেড অংশগ্রহণকারী ছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার দৌড়ে তিনি অনেক বিগ বস অংশগ্রহণকারীকে পিছনে ফেলে এগিয়ে যান। তাই তার যেকোনো বোল্ড অবতারের মত এই অবতারও নেটিজেনদের মন কাড়তে সক্ষম হয়েছে।

কিছু নেটিজেন আবার এই মন্তব্য করেন, “ইনি খুব সুন্দর একজন অভিনেত্রী। ভগবান জানে কেন সস্তার আকর্ষণ পাওয়ার জন্য তিনি এরকম করছেন।” আবার কিছু নেটিজেন বলেন “বিগবসের সবথেকে হিট আপনি।”

যদিও অভিনেত্রী সব ব্যাপারে খুব একটা মাথা ঘামান না। তিনি তার খেয়ালেই চলে এসেছেন বরাবর। বিগ বসে অংশগ্রহণ করে সর্বাধিক জনপ্রিয় হলেও উর্ফি জাভেদকে আগে দেখা গিয়েছিল ‘বেপানাহ’ এবং ‘পাঞ্চবিট’ মতো সিরিয়াল এবং সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo